খেলার খবর

শীঘ্রই ফিরবেন সাকিব, আশা বিসিবি সভাপতির

Advertisements

ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে লম্বা সময়ের জন্য নিষেধাজ্ঞা পাওয়া সাকিব আল হাসান শীঘ্রই ক্রিকেটে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। কঠিন এই সময়ে বিসিবি সাকিবের পাশে থাকবে বলেও জানিয়েছেন তিনি।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। তবে দোষ স্বীকার করায় এক বছরের শাস্তি স্থগিত থাকবে।

আইসিসির এই সিদ্ধান্তের পর বিসিবি কার্যালয়ে সাকিবকে নিয়ে সংবাদ সম্মেলনে আসেন বোর্ড সভাপতি। সাকিবের সংক্ষিপ্ত বক্তব্যের পর তিনি এই ব্যাপারে বোর্ডের অবস্থান জানান।

“উই আর শকড! এরচেয়ে বেশি শকিং কিছু হতে পারে বলে আমার জানা নেই। আমি বহুবার বলেছি, দুটো প্লেয়ারের বদলি আমাদের নাই। একটা, অধিনায়ক হিসেবে মাশরাফি। আরেকটা, খেলোয়াড় হিসেবে সাকিব। অন্য সব বদলি পেলেও সাকিবের মতো ক্রিকেটার আবার কখনও পাবো কি না, আমরা জানি না।”

“সাকিবের এখন অত্যন্ত খারাপ সময় যাচ্ছে। ওকে আমরা এটাই বলতে চাই যে, ভেঙে পড়ার কোনো কারণ নেই…আমরা ওর সাথে থাকব। যখন যেভাবে ওকে সমর্থন করা দরকার, সেভাবেই বিসিবি সবসময় ওর পাশে থাকবে। আমরা আশা করি, খুব শীঘ্রই সে আমাদের ক্রিকেটে ফিরে আসবে এবং বাংলাদেশকে আরও ভালো অবস্থানে নিয়ে যাবে।”