Advertisements

প্রীতি জিনতাকে দেখা যাবে ‘দাবাং’ সিরিজের তৃতীয় ছবি ‘দাবাং থ্রি’তে, ক্যামিও চরিত্রে। অর্থাৎ অল্প সময়ের জন্য কোনো একটা চরিত্রে দেখা দেবেন তিনি। যেমনটা দেখা গিয়েছিল ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ ছবিতে শাহরুখ খানকে। কয়েক মিনিটের জন্য তিনি পর্দায় ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চনের সাবেক স্বামীর ভূমিকায়।

প্রীতি জিনতার সর্বশেষ চারটি ইনস্টাগ্রাম পোস্টে তাঁকে দেখা গেছে ‘দাবাং’ ছবির জনপ্রিয় পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের সঙ্গে। গতকাল বৃহস্পতিবার ছিল ‘হ্যালোইন উৎসব’। প্রীতি জিনতা ‘চুলবুল পাণ্ডে’ সালমান খানের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এবার হ্যালোইনে উত্তর প্রদেশে বিশেষ একজনের সঙ্গে দেখা হয়ে গেল।’ অন্যদিকে সালমান খান ইনস্টাগ্রামে আরেকটি ভিডিওর মাধ্যমে প্রীতি জিনতার এই ছবিতে দেখা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এখানে প্রীতি জিনতাকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। কিন্তু এই পুলিশ ভারতের নয়। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস থেকে তিনি এসেছেন ভারতের উত্তর প্রদেশে। প্রীতি জিনতার সর্বশেষ পোস্ট করা দুটি ভিডিওতেও তাঁকে দেখা গেছে চুলবুল পাণ্ডের সঙ্গে। সেখানে তাঁরা দুজনে মিলে সবাইকে হ্যালোইনের শুভেচ্ছা জানিয়েছেন।

By Abraham

Translate »