খেলার খবর

দুই আর্জেন্টাইনের গোলে পিএসজির জয়

Advertisements

আনহেল দি মারিয়া দীর্ঘ দিন থেকেই প্যারিস সেন্ট জার্মেইকে সার্ভিস দিয়ে আসছেন। আর চলতি মৌসুমে ইন্টার মিলান থেকে ধারে এসে মাউরো ইকার্দি তো এখন ভরসার নামই হয়ে গেছেন। প্রায় প্রতি ম্যাচেই গোলের দেখা পাচ্ছেন এই তারকা। এবার এই দুই আর্জেন্টাইনের গোলেই ফ্রেঞ্চ লিগ ওয়ানে ব্রাইস্তের বিপক্ষে ২-১ ব্যবধানের নাটকীয় জয় পেল পিএসজি।

এদিন জয়ে ফেরার পাশাপাশি ফরাসি লিগে শীর্ষস্থান মজবুত করল প্যারিসের দলটি। এর আগে গেল শনিবার দিজোঁর মাঠে লিড নিয়েও ২-১ গোলে হেরেছিল বর্তমান চ্যাম্পিয়নরা।

ব্রাইস্তের মাঠে শুরুটা ভালো ছিল না পিএসজির। বড় কোনো আক্রমণে যেতে পারছিল না। তবে ৩৯তম মিনিটে দি মারিয়ার নৈপুণ্যে এগিয়ে যায় পিএসজি। ইউলিয়ান ড্রাক্সলারের পাস থেকে চিপ শটে গোলরক্ষকের মাথার ওপর দিকে জালের ঠিকানা খুঁজে পান এই মিডফিল্ডার। গোলটি অফসাইড সন্দেহ হলে রেফারি ভিএআরের সাহায্যে গোলের বাঁশি বাজান। চলমান লিগে দি মারিয়ার এটি পঞ্চম গোল।

দ্বিতীয়ার্ধে অবশ্য সমতায় ফেরে ব্রাইস্ত। ৭২তম মিনিটে গোলটি করেন ফরাসি মিডফিল্ডার সামুয়েল। তবে ৮৫তম মিনিটে দলকে এবার এগিয়ে নেন ইকার্দি। সতীর্থের পাস থেকে জয়সূচক গোলটি করেন তিনি। এই আর্জেন্টাইন ফরোয়ার্ডেরও লিগ ওয়ানে এটি পঞ্চম গোল।

লিগে ১৩ ম্যাচে ১০ জয়ে পিএসজির পয়েন্ট ৩০। এক ম্যাচ কম খেলা অঁজি ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

Leave a Reply