Advertisements

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আক্কাস খানকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, সম্প্রতি সাবেক মেম্বার নুর ইসলামের ভাগিনা নাজমুল ও বর্তমান মেম্বার আক্কাস খানের ভাতিজা বাদলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনায় স্থানীয়ভাবে এলাকায় সালিশ মীমাংসারও ব্যবস্থা করা হয়। কিন্তু এই ঘটনার জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউপি সদস্য আক্কাস খানকে একা পেয়ে সাবেক ইউপি সদস্য নুর ইসলামের লোকজন হামলা চালায়। এ সময় আক্কাস খানকে পিটিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষের লোকজন। হামলাকালে তাকে বাঁচাতে এগিয়ে এলে বাদল ও শহিদুল নামেও দুইজন গুরুতর আহত হয়। আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে আক্কাস খান ও বাদলের অবস্থা আশঙ্কাজনক হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে আক্কাস খানের অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রোববার ভোরে আক্কাস খান মারা যান।

আক্কাস খানের ভাতিজা বাদল খান বলেন, আমার চাচাকে নুর ইসলাম মেম্বারের লোকজন খুন করেছে। আমার চাচা এলাকায় সুনামের সঙ্গে জনপ্রতিনিধিত্ব করায় হিংসাপরায়ণ হয়ে তাকে হত্যা করা হয়েছে। আমরা এই হত্যার বিচার চাই।

রাজৈর থানার ওসি শাহজাহান মিয়া বলেন, ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্র: সমকাল

By Abraham

Translate »