Advertisements

তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ঘর বাঁধার একবছর হতে চললো। সামনে বড় হবে তাদের পরিবার। তাই আমেরিকায় আলিশান একটি বাড়ি কিনেছেন তারা। এজন্য তাদের গুনতে হয়েছে ২ কোটি মার্কিন ডলার (১৪৪ কোটি রুপি)।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, প্রিয়াঙ্কা-নিক বাড়ি কেনার পরিকল্পনা করছেন। দাম কোনও বিষয় নয়, তবে তাদের পছন্দমাফিক হওয়া চাই। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে খুঁজে খুঁজে অবশেষে সেটি পেয়েছেন তারা। এর আয়তন ২০ হাজার বর্গফুট।

জানা গেছে, নিকিয়াঙ্কার কেনা বাড়িটিতে আছে সাতটি বেডরুম, ১১টি বাথরুম, হাই সিলিং ও বাইরে বিস্তীর্ণ জায়গা।

.

” onclick=”return false;” href=”http://cdn.banglatribune.com/contents/cache/images/800x0x1/uploads/media/2019/11/14/758196adb55fc8db32cb4ba703f4eccf-5dccdcb8a8090.jpg” title=”” id=”media_1″ class=”jw_media_holder media_image jwMediaContent aligncenter”>প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসনিকিয়াঙ্কার নতুন বাড়ি থেকে তিন মাইল দূরত্বে থাকেন নিকের ভাই জো জোনাস ও তার স্ত্রী সোফি টার্নার। এটি কিনতে তাদের লেগেছে ১ কোটি ৪১ লাখ ডলার। এর আয়তন ১৫ হাজার বর্গফুট। এতে রয়েছে ১০টি বেডরুম ও ১৪টি বাথরুম।

বিয়ের আগে নিক যেখানে থাকতেন, সেই বাড়ি গত আগস্টে বিক্রি করে দিয়েছেন তিনি। এরপর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে সংসার সাজাতে মনের মতো বাড়ি খুঁজছিলেন ২৬ বছর বয়সী এই গায়ক-অভিনেতা।

এ বছরের সেপ্টেম্বরে ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘আমার ইচ্ছের তালিকায় আছে নতুন বাড়ি কেনা ও মা হওয়া। আমার কাছে নিজের বাড়ি মানে হলো সুখ, যেখানে প্রিয় মানুষগুলো আমাকে ঘিরে থাকবে।’

.

” onclick=”return false;” href=”http://cdn.banglatribune.com/contents/cache/images/800x0x1/uploads/media/2019/11/14/37369b1ef8a23fcb1c5d33e939c36c49-5dccdd2bdd04a.jpg” title=”” id=”media_2″ class=”jw_media_holder media_image jwMediaContent aligncenter”>প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর হিন্দু ও খ্রিষ্টান রীতিতে বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক। আর ক’দিন পরেই প্রথম বিয়েবার্ষিকী উদযাপন করবেন দু’জনে।

সম্প্রতি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর মাধ্যমে বলিউডে প্রত্যাবর্তন করেন প্রিয়াঙ্কা। সামনে তাকে দেখা যাবে রবার্ট রড্রিগেজের ‘উই ক্যান বি হিরোস’ ছবিতে। নেটফ্লিক্সের জন্য এটি তৈরি হচ্ছে ম্যান বুকার জয়ী উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’ অবলম্বনে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

By Abraham

Translate »