Advertisements

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এবং ছেলে এরিককে আটকে রাখার অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। শনিবার (১৬ নভেম্বর) সকালে বনানীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই দাবি করেন। তিনি বলেন, সময় মতো সবকিছু জাতির সামনে পরিষ্কার করা হবে।

এর আগে বিদিশা সিদ্দিক অভিযোগ করেন, শুক্রবার (১৫ নভেম্বর) সকাল থেকে কাউকেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছেন না বাড়ির পাহারায় থাকা নিরাপত্তা রক্ষীরা। এমনকি প্রয়োজনীয় ওষুধও আনতে দেয়া হচ্ছে না।

এদিকে এরশাদপুত্র এরিক ফোনে সময় সংবাদকে বলেন, আমরা বেরোতে চাচ্ছি। লোকজনকে গুলশানের প্রেসিডেন্ট পার্কের বাসায় ঢুকতে দিচ্ছে না।

বিদিশা ফোনে সময় সংবাদকে বলেন, গতকাল এরিক আমাকে ফোন করেছে, বলছে, মা আমি আর সহ্য করতে পারছি না, থাকতে পারছি না, মা তুমি আমাকে বাঁচাও, আমাকে এখান থেকে বের করো। তাড়াতাড়ি আসো। তারপর কালকে আমি নিজেই চলে এসেছি। এরিক আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছে। আমি বললাম কি হয়েছে তোমার? তখন ও বললো যে, আমাকে চাচা বলেছে তুমি তোমার মার সাথে যোগাযোগ করতে পারবা না, মার সাথে কথা বলতে পারবা না। বলতে গেলে আমি ও আমার সন্তান দুজনেই প্রেসিডেন্ট পার্কের বাসায় অবরুদ্ধ অবস্থায়।

বিদিশার ঘনিষ্ট একজন বলেন, ম্যাডামের যে ব্যক্তিগত সহকারী আছে, তার কাছে ওষুধপত্র থাকে, তাকেও ঢুকতে দেয়া হয়নি। এ বিষয়ে জিএম কাদেরের কাছে জানতে চাইলে গতকাল তিনি কোনো কথা বলতে রাজি হননি।

By Abraham

Translate »