Advertisements

বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ (বিবিপিএল) শুরু হতে বাকি আছে মাত্র ৯ দিন। তার আগে ৮ ডিসেম্বর পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। মাঠে খেলা গড়ানোর আগে টেবিলের খেলাটা চলছে হরদম।

প্লেয়ার্স ড্রাফটে ক্রিস গেইলকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলে নিলেও নানা নাটকের জন্ম দিয়ে অবশেষে খেলতে রাজি হয়েছে। এদিকে রংপুর রেঞ্জার্সের কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার শেষ মুহূর্তে নিজেকে সরিয়ে নেয়ায় বিপদে পড়লেও নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেলকে নিয়োগ দিয়েছে দলটি। এতসব খারাপ খবরের মাঝেও ভালও খবর দিয়েছেন ক্যারিবীয় অল-রাউন্ডার আন্দ্রে রাসেল। অস্ট্রেলিয়ার প্রভাবশালী দৈনিক ‘সিডনি মর্নিং হেরাল্ড’ সূত্রে জানা গেছে, বিপিএল খেলার জন্য বিগ-ব্যাশকে না করে দিয়েছেন আন্দ্রে রাসেল।

রাসেল বিগ-ব্যাশ মেলবোর্ন রেনেগেডসের হয়ে ডাক পেলেও না করে দিয়েছেন বিপিএলের জন্য। এমনটাই জানিয়েছে রেনেগেডস। রাসেলকে হারিয়ে আফগান অল-রাউন্দার মোহাম্মদ নাবীর জন্যও চেষ্টা চালাচ্ছে দলটি। কিন্তু নাবী আগেই রংপুর রেঞ্জার্সের সঙ্গে চুক্তি করে ফেলেছেন গোটা আসরের জন্য। গুঞ্জন আছে, রংপুরের অধিনায়কত্বও দেয়া হতে পারেন নাবীকে। আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বিপিএল আর বিগব্যাশ শুরু হচ্ছে ১৭ ডিসেম্বর থেকে। মূলত এ কারণেই প্লেয়ার্স শঙ্কটে পড়েছে বিপিএল ও বিগ-ব্যাশের দলগুলো।

By Abraham

Translate »