Advertisements

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জার্সি উন্মোচন করলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বেগুনী ও কালোর সমন্বয়ে আসন্ন আসরের জন্য জার্সি তৈরি করেছে চট্টগ্রাম। অ্যাওয়ে ম্যাচে এটি পড়বে তারা। নিজেদের মাঠে হোম জার্সিতে নীলের ছোঁয়া থাকবে।

রাজধানীর একটি হোটেলে জার্সি উন্মোচন করেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান, ভাইস চেয়ারম্যান সাজনিন খান, টিম ডিরেক্টর ও বিসিবি পরিচালক জালাল ইউনুস, চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম ও স্পন্সর প্রতিষ্ঠান একমির পরিচালক ফাহিম সিনহা।
একই অনুষ্ঠানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অফিসিয়াল পার্টনারদের নামও ঘোষণা করা হয়। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে আখতার গ্রুপ। এছাড়াও পৃষ্ঠপোষকতা করছে একমি, ডেলটা ফার্নিচার, জেট পেইন্টস, মিনিস্টার এসি, সেইলর, প্রোটন, ওল্ডটাউন হোয়াইট কফি ও শাওমি। রেডিও পার্টনার হিসেবে আছে রেডিও ফুর্তি।
জার্সি উন্মোচন অনুষ্ঠানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকি, এনামুল হক জুনিয়র, নুরুল হাসান সোহান, জুবায়ের হোসেন লিখন ও বিদেশীদের মধ্যে রায়াদ এমরিত, রায়ান বার্ল, আভিস্কা ফার্নান্দো ও কোচিং স্টাফের সদস্যরা উপস্থিত ছিলেন।
১১ ডিসেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারের মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

By Abraham

Translate »