খেলার খবর

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন ডিজে ব্র্য়াভো

Advertisements

একেবারে ইউ টার্ন! আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্য়াবর্তন করলেন ওয়েস্ট ইন্ডিজের স্টার অলরাউন্ডার ডোয়েন ব্র্য়াভো।  শুক্রবার বাইশ গজে ফেরার কথা জানিয়েছেন ব্র্য়াভো। সেদেশের বোর্ডও ব্র্য়াভোকে স্বাগত জানিয়েছে।

 

একেবারে ইউ টার্ন! আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্য়াবর্তন করলেন ওয়েস্ট ইন্ডিজের স্টার অলরাউন্ডার ডোয়েন ব্র্য়াভো। শুক্রবার বাইশ গজে ফেরার কথা জানিয়েছেন ব্র্য়াভো। সেদেশের বোর্ডও ব্র্য়াভোকে স্বাগত জানিয়েছে।

গত বছর অক্টোবরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ব্র্য়াভো। ১৪ বছর ক্রিকেট খেলার পর দেশের হয়ে সন্ন্য়াস নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ডিজে ব্র্য়াভো। দেশের জার্সিতে না-খেললেও বিশ্ব ব্য়াপী ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সঙ্গে নিজেকে যুক্ত রেখেছিলেন ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর ৩৬ বছরের ক্রিকেটার। টি-২০ ফর্ম্য়াটেই ফের উইন্ডিজের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে।

 

ব্র্যাভো এর বিবৃতিতে জানিয়েছেন, “ আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্য়াবর্তনের সিদ্ধান্ত নিলাম। সারা বিশ্বব্য়াপী আমার সব ফ্য়ান ও শুভানুধ্য়ায়ীদের এই খবর জানাতে চাই। ওয়েস্ট ইন্ডিজের প্রশাসনিক পরিবর্তনই আমার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কারণ। কোচ ফিল সিমন্স ও ক্য়াপ্টেন কায়রন পোলার্ডের নেতৃত্বে খেলার জন্য় মুখিয়ে আছি আমি।”

গতবারের বিশ্ব চ্য়াম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ আসন্ন টি-২০ বিশ্বকাপে ভাল ফল করবে বলেই আশাবাদী তিনি। বলছেন, “লেন্ডি সিমন্স ও জেসন হোল্ডারের মতো প্রচুর তরুণ প্রতিভা রয়েছে এই দলে। পোলার্ডের মতো অভিজ্ঞ প্লেয়ার রয়েছে। আমিও এই দলে পজিটিভ পরিবর্তন আনতে পারি। সব দিক দিয়ে আমাদের দল অত্য়ন্ত শক্তিশালী। নতুন করে টি-২০ ক্রিকেট দল তৈরি করে টি-২০ র‌্যাঙ্কিংয়েও এগিয়ে যেতে পারি। আমি জাতীয় দলে সুযোগ পেলে পুরো দায়বদ্ধতার সঙ্গেই খেলব।”