Advertisements

বিয়ের পর সুইজারল্যান্ড গেছেন মিথিলা। আনন্দের মধ্যেও কিছুটা নার্ভাস মিথিলা। তার কারণ সুইজারল্যান্ডে নতুন করে পড়াশোনা শুরু করছেন তিনি। এরই মধ্যে মিথিলা পা রেখেছেন তার নতুন ক্যাম্পাসে। সেখানকার ইউনিভার্সিটি অব জেনেভাতে পৌঁছে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন এ সুদর্শনী।

শেয়ার করা ছবির ক্যাপশনে মিথিলা লেখেন. ‘জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনও এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু এবং পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’

সুইজারল্যান্ড গিয়ে নার্ভাস হলেও প্রেমে মজেছেন সৃজিত-মিথিলা। প্রকাশ্যে এল তাদের মধুচন্দ্রিমার একগুচ্ছ নতুন ছবি। বিদেশ যাত্রার দিনও ফ্লাইট থেকে বরফে ঢাকা আল্পসের ছবি শেয়ার করেছিলেন সৃজিত। দেখে মনে হবে শরতের মেঘ বুঝি! সে এক নৈসর্গিক দৃশ্য। সাধে কী আর সুইজারল্যান্ডের প্রাকৃতিক সৌন্দর্যের জন্য এত সুনাম!

প্রকাশ্যে আসা ছবিগুলোতে দেখা যায়, কালো রঙের লং জ্যাকেটে জেনেভার রাস্তায় মিথিলা, সঙ্গে বর সৃজিত। রাস্তায় সাজানো রয়েছে দাবার গুটি। পেছনে আবার ছোট ছোট তাঁবু। রাস্তাঘাট ভিজে। এক পশলা বৃষ্টি কী হয়ে গিয়েছে খানিক আগেই? একে অপরের দিকে চেয়ে দাঁড়িয়ে রয়েছেন দু’জনে। বুঁদ হয়ে রয়েছেন ভালবাসায়।

এদিকে, সৃজিত ছবি তুলেছেন রাজহাঁসের সঙ্গে। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন পরিচালক। ক্যাপশনের দিকে নজর পড়লে হাসি চেপে রাখতে পারবেন না আপনি। সৃজিত লিখেছেন, ‘হাঁস ট্যাগড’।

By Abraham

Translate »