Advertisements

পাওলো দিবালার ভলি আর ক্রিস্টিয়ানো রোনালদোর হেড থেকে পাওয়া দুই গোলে সাম্পাদোরিয়াকে হারিয়েছে জুভেন্টাস। এই জয়ে ইন্টার মিলানকে সরিয়ে ফের শীর্ষে ফিরেছে তুরিনের বুড়িরা।

বুধবার (১৮ ডিসেম্বর) রাতে সাম্পাদোরিয়ার মাঠে প্রথমবারের মতো খেলতে নামেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথম ম্যাচেই বাজিমাত করেছেন পর্তুগিজ উইঙ্গার। তবে শুরুটা হয়েছিল দিবালার বদৌলতে। খেলার মাত্র ১৯তম মিনিটে অ্যালেক সান্দ্রোর বাড়ানো বল বাঁ পায়ের অসাধারণ এক ভলিতে জালে জড়িয়ে জুভেন্টাসের নিষ্প্রভ আক্রমণভাগে প্রাণ ফিরিয়ে আনেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

জুভেন্টাসের এগিয়ে থাকার স্বস্তি অবশ্য দীর্ঘায়িত হয়নি। ৩৫তম মিনিটে দারুণ ফিনিশিংয়ে জুভেন্টাসের গোলরক্ষক বুফনকে পরাস্ত করেন সাম্পাদোরিয়ার স্ট্রাইকার জিয়ানলুকা কাপরারি। তবে শুরুতে অনুজ্জল থাকা রোনালদো ঠিক সময়ে স্বরূপে দেখা দেন। ৪৫তম মিনিটে সান্দ্রোর ক্রসে হেড করে ঠিকই গোল আদায় করে নেন রোনালদো।

বিরতির পর দুই দুই দলই তেমন আহামরি আক্রমণ শানাতে পারেনি কোনো দলই। সাম্পাদোরিয়া অবশ্য কিছু সুযোগ মিস করেছে। কিন্তু তার ফল আসেনি। উল্টো দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সাম্পাদোরিয়ার সর্বনাশের চূড়ান্ত করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলের একমাত্র গোলদাতা কাপরারি। আর ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ের পর ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ৩৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ইন্টার মিলান। আর ১৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে তাছে সাম্পাদোরিয়া।

By Abraham

Translate »