বিনোদন

নতুন আঙ্গিকে প্রভুদেবার ‘মুকাবলা’ (ভিডিও)

Advertisements

নব্বইয়ের দশকের অন্যতম সাড়া জাগানো গান ‘মুকাবলা’। তামিল ভাষার কাদালান সিনেমার এই গানটি একসময় সবার মুখে মুখে ঘুরেছে। এবার এটি নতুন আঙ্গিকে তৈরি হয়েছে।

বরুণ ধাওয়া, শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা স্ট্রিট ড্যান্সার থ্রিডি। এই সিনেমার জন্যই নতুনভাবে তৈরি হয়েছে ‘মুকাবলা’। আজ শনিবার গানটি প্রকাশিত হয়েছে। এতে নাচের স্টেপ দিয়ে পুরোনো জাদু নতুন রূপে দেখিয়েছেন প্রভুদেবা, সঙ্গে ছিলেন বরুণ ও শ্রদ্ধা। ইউটিউবে প্রকাশের পর বেশ প্রশংসা কুড়াচ্ছে গানটি।

আগের গানটি সুর করেছিলেন এ.আর. রহমান। তবে নতুন মোড়কে এটি দর্শক-শ্রোতাদের কাছে নিয়ে এসেছেন তানিস্ক বাগচী। এই গানে কণ্ঠ দিয়েছেন যশ নরবেকার ও পরস্পরা ঠাকুর। গানের কথা লিখেছেন সাব্বির আহমেদ ও তানিস্ক বাগচী।

স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমার প্রেক্ষাপট লন্ডন। দুই প্রতিদ্বন্দ্বি নাচের গ্রুপকে নিয়ে এর গল্প। একদল ভারতের পক্ষে, অন্যদল পাকিস্তানের। বরুণ-শ্রদ্ধা পরস্পরের প্রতিদ্বন্দ্বি। নাচের প্রতিযোগিতায় প্রতিপক্ষকে পরাজিত করতে চায় তারা। কিন্তু নানা বাধার মুখে পড়তে হয় তাদের। বরুণ, শ্রদ্ধা ও প্রভুদেবা ছাড়াও এতে অভিনয় করেছেন নোরা ফাতেহি, পুণিত পাঠক, রাঘব জুয়াল, অপরশক্তি খুরানা, শক্তি মোহন, সোনম বাজওয়া প্রমুখ।

সিনেমাটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। প্রযোজনা করেছেন ভূষণ কুমার, দিব্য কোসলা কুমার, কৃষাণ কুমার, লিজেলে ডিসুজা। আগামী ২৪ জানুয়ারি এই সিনেমা মুক্তির কথা রয়েছে।