Advertisements

ভারতীয় বাংলা সিরিয়ালের খুব পরিচিত নায়িকা তিনি। প্রতিদিনই তাকে দেখা যায় ‘জিয়নকাঠি’তে। আপনারা তাকে প্রায় প্রত্যকদিনই দেখে থাকেন ধারাবাহিক ‘জিয়নকাঠি’ তে। তার বিপরীতে রয়েছেন অভিনেতা জয় মুখার্জী। এবার তাকেই সোশ্যাল সাইটে দেখা গেল অন্য রূপে। খোলা পিঠ। খোঁপা করা চুল। পিঠে শোভা পাচ্ছে সাতটি ট্যাটু। সম্প্রতি বাংলা সিরিয়ালের জনপ্রিয় টেলি অভিনেত্রীর এই ছবি নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।

তিনি জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস। অভিনয়কে কোনোদিন পেশা হিসেবে নিতে হবে সেটা কখনো ভাবেননি। বরং চার্টার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্নই দেখতেন মিশমি। কিন্তু হঠাৎ বদলে গেল জীবনের ট্র্যাক। অভিনয়ই হয়ে উঠল পেশা। নেশাও বটে। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ২০১৪ সালে প্রথম সুযোগ পান ‘রাজযোটক’ ধারাবাহিকে। সেই ধারাবাহিকও সে সময় বেশ হিট হয়েছিল। এর পর একে একে ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’তে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন মিশমি।

শুধু কলকাতার বাংলা সিরিয়ালেই নয়, মুম্বাই গিয়ে দুটি সিরিয়ালে অভিনয় করে এসেছেন। ‘ফাগুন বউ’ সিরিয়ালে তার চরিত্রটি বেশ প্রশংসিত হয়েছিল। কলকাতা-মুম্বাই দুই ইন্ডাস্ট্রিতেই কাজ করতে গিয়ে মিশমির ভিন্ন অভিজ্ঞতা হয়ছে। কলকাতার একটি গণমাধ্যমকে সেই অভিজ্ঞতার কথা শুনিয়েছেন মিশমি, ‘আসলে দুই জায়গাতেই ব্যাকরণটা একই। মুম্বাইতে লার্জার স্কেলে সব কিছু হয়। অনেক বেশি প্রফেশনাল, আর কলকাতায় একটা ঘরোয়া ব্যাপার আছে।’

By Abraham

Translate »