বিনোদন

বলিউডে প্রথমে সবাই আমাকে রাশিয়ান দেহব্যবসায়ী ভাবত : কাল্কি

Advertisements

বলিউডে নাম লেখানো কাল্কি কোয়েচলিনের শুরুটা মোটেও সুবিধার ছিলো না। পারিবারিকভাবে কোনও সাপোর্ট না থাকায় নানা ধরনের অপমান কিংবা সমস্যার মধ্যে পড়তে হয়েছিল কাল্কিকে। যার মধ্যে অন্যতম ছিল যৌন হেনস্থা। বারবার এই ঘটনার মুখোমুখি হতে হয়েছিল কাল্কিকে। বলিউডে এসেই কাজ পাননি, বহুপথ পাড়ি দিয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। অন্তঃসত্ত্বা কাল্কি সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন।

তিনি জানান, আমার কাছে আট-নয় মাস কোনও কাজ ছিল না। কেউ আমাকে অভিনয়ের জন্য সিনেমাতে নিতেই চাইত না। তারপর ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানিতে অভিনয় করি আমি। আমাকে সরাসরি কেউ যৌন হেনস্থা করেননি, কিন্তু অন্যভাবে করেছে কিংবা করার চেষ্টা করেছে। একজন প্রযোজক আমাকে বলেছিলেন একরাত তার সঙ্গে কাটাতে। আমি তাকে মুখের উপর না বলে দিই।

যৌন হেনস্থা নিয়ে কাল্কি আরও জানান, আমাকে যৌন হেনস্থা করা হয়েছে বারবার। যখন আমি হলিউডে গিয়েছিলাম, সেখানেও হেনস্থার শিকার হই। আর বলিউডে এসেই শুরুতে সবাই আমাকে ভাবে- আমি নাকি রাশিয়ান দেহব্যবসায়ী। আমার ডেভ-ডি সিনেমা দেখে অনেকে বলেছিলেন যে তুমি কি রাশিয়ান দেহব্যবসায়ী? তখন কাল্কি তাদের স্পষ্ট জানিয়ে দিতেন যে, তিনি রাশিয়ান নন, আর তাকে যা ভাবা হচ্ছে- তা ভুল। সূত্র : এনডিটিভি।