Advertisements

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন অলরাউন্ডার নাসির হোসেন! তার খুব কাছের এক বন্ধুর থেকে মিলল এমন তথ্য। এরই মধ্যে নাসিরের জন্য পাত্রী খোঁজাও শুরু হয়েছে।

যতদূর জানা গেল, বাবা-মায়ের পছন্দের পাত্রীকেই বিয়ে করবেন তিনি। পাত্রী পছন্দ হলেই দিনক্ষণ চূড়ান্ত করে ফেলবেন। তবে ধারণা করা হচ্ছে, সব কিছু ঠিকঠাক থাকলে নতুন বছরেই নিজের দ্বিতীয় ইনিংসে অভিষেক হবে ২৮ বছর বয়সী এই টাইগার তারকার।

ক’দিন আগে লিটন দাস বিয়ে করলেন, তারও আগে মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমানও সেরে নেন বিয়ের কাজটা। এক এক করে যখন সতীর্থরা এই অধ্যায়ে নাম লেখাচ্ছেন, তখন নাসিরও আর কত অপেক্ষায় থাকবেন?

যদিও শোনা যাচ্ছে, আরও আগেই বিয়ের পর্বটা শেষ করতেন নাসির। মাঝে বেশ কিছু বিতর্ক তাকে দারুণভাবে হতাশ করে। মানসিকভাবে কিছুটা শকও হয়েছিলেন। আপাতত তেমন কোনো হতাশা নেই। ধাক্কা কাটিয়ে আবারও ২২ গজে ফিরেছেন। হয়তো জাতীয় দলের জার্সিটা পুনরায় গায়ে উঠেনি। তবে ঘরোয়া টুর্নামেন্টে চেনা মুখ নাসির। খেলছেন চলমান বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে।

উল্লেখ্য, ২০১১ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের ক্রিকেটে নাম লেখান নাসির। সে থেকে দেশের হয়ে খেলেছেন ৬৫ ওয়ানডে ম্যাচ। লম্বা এই সময়ে করেছেন ১২৮১ রান। পাশাপাশি দলের প্রয়োজনে নিয়েছেন ২৪ উইকেটও।

By Abraham

Translate »