Advertisements

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের আওয়ামী লীগের সাংসদ মো. ইউনুস আলী সরকার (৬৭) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার সকাল নয়টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাংসদ ইউনুস আলীর মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবী নেওয়াজ। প্রয়াত সাংসদ ইউনুসের গ্রামের বাড়ি সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রামে।

সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার জিল্লুর রহমান আজ  বলেন, তিনি দীর্ঘদিন থেকে ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন। ইউনুস আলী সরকার জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ছিলেন। তিনি একই আসন থেকে ১০ম জাতীয় সংসদ নির্বাচনেও সাংসদ নির্বাচিত হয়েছিলেন।

সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান জানান, ১৬ বছর ধরে ইউনুস আলী সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। চিকিৎসকদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) যুগ্ম মহাসচিব ছিলেন তিনি। ছাত্রজীবনে ছাত্রলীগ থেকে রংপুর মেডিকেল কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হয়েছিলেন। দেশের বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

By Abraham

Translate »