Advertisements

প্রায় সাত বছর পর ফের নিজের প্রাক্তন ক্লাব এসি মিলানে ফিরছেন সুইডিশ তারকা ফুটবলার জ্বলাতান ইব্রাহিমোভিচ। আগামী বছরের জানুয়ারি মাস থেকে আগামী ছয় মাসের জন্য তিনি মিলানে যোগ দিবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১০ সালে দুই মৌসুমের জন্য বার্সেলোনা থেকে এসি মিলানে যোগ দিয়েছিলেন ইব্রাহিমোভিচ। পরের মৌসুমেই তাকে পাকাপাকিভাবে দলে নিয়ে নেয় ‘রোজ্জোনেরি’রা। দুই মৌসুমে মিলানের হয়ে ৮৫ ম্যাচ খেলে ৫৬ গোল করেছিলেন তিনি। কিন্তু ২০১৩ সালে মিলান ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে(পিএসজি) যোগ দিয়েছিলেন এই সুইডিশ কিংবদন্তী।

এরপর পিএসজি থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ইব্রাহিমোভিচ। এই ক্লাবে দুই বছর কাটিয়ে হাঁটুর গুরুতর ইনজুরিতে পড়ে শেষমেশ গ্যালাক্সিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু গত নভেম্বরে যুক্তরাষ্ট্রের ক্লাব এলএ গ্যালাক্সি ছাড়ার ঘোষণা দেন ইব্রা। এরপর থেকে ফ্রি এজেন্ট হয়েই ছিলেন তিনি।

তবে এখনই ইব্রাহিমোভিচের ইতালিতে আসার কথা পাকাপাকি হয়নি। কারণ আগামী ২ জানুয়ারি মিলানে তার স্বাস্থ্যগত পরীক্ষা হবে। সেই রিপোর্টের ওপর ভিত্তি করেই আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করে তাকে দলের ভেড়ানোর খবর জানাবে এসি মিলান।

এদিকে মিলানে যোগ দেয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করে ইব্রা বলেন, ‘আমি এমন একটা ক্লাবে ফিরছি, যাকে আমি অন্তরের অন্তঃস্থল থেকে শ্রদ্ধা করি। এছাড়া মিলান শহরটাকেও আমি অনেক ভালোবাসি। দলের ভাগ্য পরিবর্তনে সতীর্থদের সঙ্গে একসঙ্গে লড়ব আমি। ঘুরে দাঁড়ানোর জন্য সম্ভাব্য সবকিছুই করব আমি।’

By Abraham

Translate »