Advertisements

বঙ্গবন্ধু বিপিএলে দুরন্ত পারফর্ম করে যাচ্ছিলেন। কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে রীতিমতো ঝড় তুলছিলেন ইংলিশম্যান ডেভিড মালান। কিন্তু মঙ্গলবার কুমিল্লাকে জিতিয়েই তিনি সোজা বিমানবন্দরে দৌড় দিয়েছেন। তারপর ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমান ধরেছেন। কুমিল্লার পরামর্শক মিনহাজুল আবেদিন জানিয়েছেন, বিপিএলের বাকি ম্যাচগুলোতে মালানকে পাওয়ার সম্ভাবনা খুবই কম। কারণ তার স্ত্রী অসুস্থ।

কুমিল্লার হয়ে আটটি ম্যাচেই খেলেছেন হার্ডহিটার ইংলিশ ব্যাটসম্যান। ৬২.৮৩ গড়ে রান করেছেন ৩৭৭। এখনো অবধি বিপিএলে দুটি সেঞ্চুরি হয়েছে। এর একটি এসেছে মালানের ব্যাট থেকে। ফিফটি মেরেছেন দুটি। বিপিএলের সবচেয়ে বেশি রানও তার।

দাসুন শানাকা দেশে ফেরার কুমিল্লার নেতৃত্বও সামলাতে হয়েছে মালানকে। মঙ্গলবার অসাধারণ এক ইনিংস খেলে কুমিল্লাকে প্লে-অফের দৌড়ে টিকিয়ে রাখলেন। ৫১ বলে পাঁচ চার আর চার ছক্কায় ৭৪ রান করা মালানই হয়েছেন ম্যাচের সেরা। কিন্তু ম্যাচ সেরার পুরস্কার নিজে নিতে পারেননি।

ম্যাচ শেষে জানা গেল, শেষ ওভারের পঞ্চম বলে রান আউট হওয়ার পরই মালানকে দৌড় দিতে হয়েছে বিমানবন্দরে। তাই পুরস্কার বিতরণী মঞ্চেও থাকতে পারেননি। মিনহাজুল আবেদীন জানিয়েছেন, স্ত্রী অসুস্থ হওয়ায় দেশে ফিরে গিয়েছেন মালান। তার আর ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। তাই ফের নতুন অধিনায়ক খুঁজতে হচ্ছে কুমিল্লাকে। এখন দেখার শানাকা-মালানের পর কার ওপর বর্তায় কুমিল্লার দায়িত্ব।

By Abraham

Translate »