Advertisements

অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদান সারলেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। নাতাশা সার্বিয়ান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী।

বুধবার (০১ জানুয়ারি) ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বাগদানের বার্তা দিলেন ভারতীয় এই ক্রিকেটার। বাগদত্তার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি তোর, তুই আমার, জানে গোটা দেশ’।

বাগদানের ঘোষণার পর পান্ডিয়া-নাতাশা জুটিকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্ত-অনুরাগী ও তাদের শুভাকাঙ্ক্ষীরা।

নাতাশা স্টানকোভিকের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম চলছিল ২৬ বছর বয়সী হার্দিক পান্ডিয়ার। বুধবার (০১ জানুয়ারি) নতুন বছরের প্রথম দিনেই নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিলেন হার্দিক-নাতাশা।

ভাসমান তরীতে একেবারে ফিল্মি স্টাইলে হাঁটু মুড়ে বান্ধবীর আঙুলে আংটি পরালেন ক্রিকেটার। এরপর ঠোঁটে ঠোঁট ছুঁয়ে ভালোবাসার প্রকাশ করেন পান্ডিয়া। সেই ভিডিও পোস্ট করেছেন নাতাশা। এরপর থেকে জমিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা।

নাতাশা-পান্ডিয়ার প্রেম নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছিল। এর আগে মঙ্গলাবর (৩১ ডিসেম্বর) নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেন হার্দিক পান্ডিয়া। ক্যাপশনে লেখেন, আমার ফায়ারওয়ার্কের সঙ্গে নতুন বছরের শুরু করছি।

বলিউডে নাতাশার যাত্রা হয় পরিচালক প্রকাশ ঝা’র ‘সত্যগ্রহ’ সিনেমার মাধ্যমে। এরপর বলিউডের বেশ কয়েকটি সিনেমার আইটেম গানে নেচেছেন তিনি।

By Abraham

Translate »