বিজ্ঞান ও প্রযুক্তি

বাণিজ‌্য মেলায় ওয়ালটন টেলিভিশনে ১০ শতাংশ ছাড়

Advertisements

২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে যেকোনো মডেলের স্মার্ট ও এলইডি টেলিভিশন কিনলেই ক্রেতারা পাচ্ছেন ১০ শতাংশ ছাড়।

পাশাপাশি মেলা উপলক্ষে সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি সিজন-২ এর আওতায় ওয়ালটনের চারটি মডেলের টেলিভিশন কিনে রেজিস্ট্রেশন করে পেতে পারেন নগদ মূল্য ছাড়।

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে, ক্রেতা ও দর্শনার্থীদের অনেকেই ওয়ালটনের স্মার্ট টেলিভিশন দেখছেন। ভালো ডিজাইন ও মান এবং দাম কম হওয়ায় ওয়ালটন টেলিভিশন বিক্রি হচ্ছে প্রচুর পরিমাণে।

এবারের মেলায় নতুন মডেলের স্মার্ট টেলিভিশনগুলো বেশি দৃষ্টি কাড়ছে। ক্রেতারা ঘুরে ঘুরে টেলিভিশন সম্পর্কে বিস্তারিত জেনে নিচ্ছেন। ব্যস্ত সময় পার করছেন বিক্রয়কর্মীরা।

বাণিজ‌্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মোহাম্মদ সাব্বির আহমেদ শাকিল বলেন, ক্রেতাদের চাহিদা বিবেচনা ও মেলা উপলক্ষে বাড়তি সুবিধা দিতেই ওয়ালটন ১০ শতাংশ ছাড় দিচ্ছে। পাশাপাশি রেজিস্ট্রেশনের মাধ্যমে ছাড়ের ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, ওয়ালটন সব সময় ক্রেতাদের কথা চিন্তা করেই সর্বোচ্চ ভালো মানের পণ‌্য বাজারে আনে। সাধারণ মানুষের কথা চিন্তা করে অনেক কম মূল্যে ভালো সেবা দিয়ে থাকে। ওয়ালটন কখনোই অতিরিক্ত মুনাফার কথা চিন্তা করে না। প্রতিনষ্ঠাটি শুরু থেকেই সাশ্রয়ী মূল‌্যে বিশ্বমানের পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিতে সব সময় কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত ফিচার, উচ্চ মান, আকর্ষণীয় আউটলুক, সাশ্রয়ী মূল্য, দেশের সর্বত্র সহজলভ্যতা এবং দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চিয়তার ফলে ওয়ালটন টেলিভিশনের ক্রেতা বেড়েই চলেছে।

ওয়ালটন স্মার্ট টেলিভিশন সম্পর্কে তিনি বলেন, মেলায় এলইডি টেলিভিশনের তুলনায় স্মার্ট টেলিভিশন বেশি বিক্রি হচ্ছে। এর কারণ- এই স্মার্ট টেলিভিশনে রয়েছে ইউটিউব, ফেসবুকসহ ইন্টারনেট ব্রাউজিংয়ের সুযোগ। নানা ধরনের গেম খেলা, মোবাইলে রক্ষিত অডিও-ভিডিও, ইমেজ ইত্যাদি উপভোগের সুবিধা রয়েছে এসব টেলিভিশনে। লার্জ ভিউয়িং অ্যাঙ্গেল, হাই কন্ট্রাস্ট পিকচার, ডলবি ডিজিটাল সাউন্ড, নয়েজ রিডাকশন ও আল্ট্রা স্লিম ডিজাইন প্রভৃতি বৈশিষ্ট‌্য ওয়ালটন টেলিভিশনের চাহিদা বাড়িয়েছে।

ওয়ালটন প্যাভিলিয়নের বিক্রয়কর্মীরা জানান, এবার মেলায় স্মার্ট টেলিভিশন বেশি বিক্রি হচ্ছে। এর মধ্যে বেশি চাহিদা রয়েছে- WD4-TS43-KS220 মডেলের ৪৩ ইঞ্চি টেলিভিশনের। এর দাম ৩১ হাজার ৯০০ টাকা। তবে মেলা উপলক্ষে ১০ শতাংশ ছাড়ে ২৮ হাজার ৭১০ টাকায় পাওয়া যাচ্ছে এ টেলিভিশনটি। WE4-MX43-SB100 মডেলের টেলিভিশনের দাম ৩৯ হাজার ৯০০ টাকা। ছাড় দেয়ার পর এর দাম ৩৫ হাজার ৯১০ টাকা। WE-AF-39V, WE-AF-39V প্রভৃতি মডেলের টেলিভিশনের চাহিদাও অনেক।

সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি সিজন-২ এর আওতায় রয়েছে W24D19, W32Q20, WE396AFH150, WD1TS43FV100 মডেলের টেলিভিশন।

এছাড়া, ওয়ালটন টেলিভিশনের অন‌্য মডেলগুলো হচ্ছে- W24D19-610, DT24RL110, WE39AFG150, WD4-MT55-VC100, WD4TS43KS220, WE4DH32BY220 ইত্যাদি।

Leave a Reply