Advertisements

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচন‌কে প্রশ্ন‌বিদ্ধ করার চেষ্টা কর‌ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মুগদাপাড়া বাসস্ট্যান্ডে গণসংযোগ চলাকালে তিনি এ মন্তব্য করেন।

ফজলে নূর তাপস বলেন, আমরা ঢাকাবাসীর উন্নয়নের লক্ষ্যে রূপরেখা দেখেছি। যেখানে আমরা যাচ্ছি ঢাকাবাসী আমাদের সাদরে গ্রহণ করছে। আমাদের উন্নয়নের রূপ‌রেখার পক্ষে বিপুল জনসমর্থন আমরা লক্ষ্য করছি। তিনি বলেন, আমরা শুধুমাত্র নেতাকর্মীদের নিয়ে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালাচ্ছি। কোন প্রকার গণজমায়েত আমরা করছি না। আমাদের স্বপ্ন ও রূপরেখা নির্বাচনের ইশ‌তিহারে বিস্তারিত বলা হবে। যার কাজ চলছে। শিগগিরই তা আপনাদের সামনে উপস্থাপন করা হবে।

তিনি বলেন, ঢাকা সিটির আওতায় নতুন ১৮টি ওয়ার্ড সংযুক্ত হয়েছে। সেসব ওয়ার্ডগুলোতে আমরা নগরের সব আধুনিক সেবা ও সুবিধা নিশ্চিত করতে চাই। ৩০ বছরের দীর্ঘমেয়াদী মহাপরিকল্পনা আমরা নিব। ঢাকাকে আমরা আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই।

এক প্রশ্নের জবাবে তাপস বলেন, আমি আশা করছি আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী আমাদেরকে ঢাকার উন্নয়নের লক্ষ্যে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা তাদের ভোট দিয়ে তাদের সেবককে বেছে নিবেন। অন্যান্য প্রার্থী অভিযোগ করছেন, তবে ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই।

তিনি বলেন, অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা যেসব অভিযোগ করছেন তাদের ঢাকাবাসীর উন্নয়নের জন্য কোনো রূপরেখা নেই। তারা বিভিন্নভাবে এ সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। আর আমরা গণসংযোগে লিপ্ত রয়েছি। আমরা ঢাকাবাসীর কাছে আমাদের বার্তা পৌঁছে দিচ্ছি তা ঢাকাবা‌সী সাদরে গ্রহণ করছে।

এর আগে বৃহস্প‌তিবার সকাল থেকে মুগদাপাড়া এলাকায় জড়ো হতে থাকে আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।


By Abraham

Translate »