Advertisements

টানা অষ্টম ম্যাচে জালের দেখা পেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু এবার শেষটা ভালো হলো না। কঠিন সময়ের মধ্য দিয়ে যাওয়া নাপোলি দেখা দিল পুরনো চেহারায়। সেরি আয় বর্তমান চ্যাম্পিয়ন ইউভেন্তুসকে হারিয়ে দিল জেন্নারো গাত্তুসোর দল।

নিজেদের মাঠে রোববার ২-১ গোলে জিতেছে নাপোলি। দ্বিতীয়ার্ধে পোলিশ মিডফিল্ডার পিয়তর জিয়েলিনেস্কির গোলে দলটি এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুন করেন ইতালিয়ান ফরোয়ার্ড লরেন্সো ইনসিনিয়ে। শেষ সময়ে একটি গোল পরিশোধ করেন রোনালদো।

ঘরের মাঠে টানা চার ম্যাচ হারের পর জয়ের দেখা পেল নাপোলি। সব মিলে শেষ ১৩ লিগ ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়। অন্যদিকে, লিগে টানা চার জয়ের পর হারের স্বাদ পেল ইউভেন্তুস। আসরে এটি তাদের দ্বিতীয় পরাজয়।

বল দখলে দুই দলের মধ্যে ছিল সমতা। তবে আক্রমণে এগিয়ে ছিল নাপোলি। প্রথমার্ধে লক্ষ্যে কোনো শট রাখতে না পারা ইউভেন্তুস শেষ দিকে চাপ বাড়ায় বটে, কিন্তু শেষ পর্যন্ত পেরে ওঠেনি।

৫৩তম মিনিটে রোনালদো জালে বল পাঠালেও গোল মেলেনি। পাস দেওয়ার সময় অফসাইডে ছিলেন গনসালো হিগুয়াইন। ৬২তম মিনিটে পাল্টা আক্রমণে গোলরক্ষক বরাবর শট নেন রোনালদো।

এর পরের মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ডি-বক্সের বাইরে থেকে ইনসিনিয়ের শট গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেনি। ফিরতি বল পেয়ে জালে পাঠান জিয়েলিনেস্কি।

৮৬তম মিনিটে ম্যাচের ভাগ্য অনেকটাই নির্ধারণ করে দেন ইনসিনিয়ে। ডি-বক্সের মধ্য থেকে দারুণ ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন এই ফরোয়ার্ড।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে রগ্রিগো বেন্তানকুরের বাড়ানো বল কাছের পোস্টে পেয়ে জালে ঠেলে দেন রোনালদো। লিগে এটি পর্তুগিজ তারকার ১৭তম গোল। সব মিলে গোল হলো ২০টি।

২১ ম্যাচে ১৬ জয় ও তিন ড্রয়ে ৫১ পয়েন্ট ইউভেন্তুসের। ৩ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে ইন্টার মিলান।

২৭ পয়েন্ট নিয়ে তালিকার দশে নাপোলি।

By Abraham

Translate »