খেলার খবর

বৃষ্টির কবলে তৃতীয় টি-টোয়েন্টি

Advertisements
হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে আজ লাহোরে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ন্যূনতম এক ম্যাচ জেতার সুযোগটা বাংলাদেশ আদৌ পাবে কি না, দেখা গেছে সংশয়। কেননা শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি হচ্ছে ম্যাচের ভেন্যু গাদ্দাফি স্টেডিয়ামে

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলতে মাঠে নামার কথা বাংলাদেশ ও পাকিস্তানের। বাংলাদেশ সময় বেলা তিনটায় ম্যাচ শুরু হবে, এমন কথা থাকলেও বেরসিকের মতো বাদ সেধেছে বৃষ্টি। পিচের আচ্ছাদন এখনো সরানো হয়নি। ফলে স্বাভাবিকভাবে টস করতেও দেরি হচ্ছে।

প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ আগেই হাতছাড়া হয়েছে, ধবলধোলাই এড়ানোর জন্য এই ম্যাচটা জেতার বিকল্প নেই বাংলাদেশের কাছে। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটা আদৌ হবে কী না, প্রশ্ন উঠেছে।

সনি ইএসপিএন চ্যানেলে সরাসরি দেখানো হবে ম্যাচটা।

কোচ রাসেল ডমিঙ্গো দ্বিতীয় ম্যাচের পরপরই দলে আরও পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন সফরে আসা প্রতিটি খেলোয়াড়কেই তিনি ব্যবহার করতে চান। তাঁর সে ইচ্ছা পূরণ হতে যাচ্ছে বলেই খবর। পাকিস্তানের বিপক্ষে আজ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে তিনটি পরিবর্তন আসতে পারে একাদশে। আজ তৃতীয় টি-টোয়েন্টিতে একাদশে তিনটি পরিবর্তন আনতে পারে বাংলাদেশ। অভিষেক হতে পারে পেসার হাসান মাহমুদের।