Advertisements

ইন্টার মিলান যে শিরোপা খরা ঘোচাতে কোমর বেঁধে নামতে যাচ্ছে তা জানিয়ে দিয়েছিল চলতি মৌসুমের শুরুতে। প্রথমে তারা পরিবর্তন আনে কোচিংয়ে। লুসিয়ানো স্পেলেত্তিকে চাকরিচ্যুত করে নেরাজ্জুরিদের দায়িত্ব দেওয়া হয় আন্তোনিও কন্তেকে।

চেলসি থেকে বরখাস্ত হয়ে এক মৌসুম চাকরিহীন থাকার পর ইতালিয়ান কোচ নিজ দেশ ইতালিতে ফিরেই হাত বাড়ান ইংলিশ প্রিমিয়ার লিগের তারকাদের দিকে। শুরুতেই তিনি দলবদলের মৌসুমে ওল্ড ট্রাফোর্ড থেকে নিয়ে যান ম্যানচেস্টার ইউনাইটেডের দুই ফরোয়ার্ড রোমেলু লুকাকু ও অ্যালেক্সিস সানচেজকে।

সানচেজকে অবশ্য ইন্টার ধারে নেয় এক মৌসুমের জন্য। চলতি মৌসুম শেষে ফের ম্যানচেস্টারে ফিরবেন চিলিয়ান ফরোয়ার্ড। সেখানেই থেমে থাকেননি কন্তে। নতুন বছর শুরুর কয়েকদিনের মধ্যে আবারও রেড ডেভিলদের উপর থাবা বসান তিনি। নিয়ে যান ইউনাইটেডের দীর্ঘদিনের সুখ-দুঃখের সঙ্গী ইংলিশ ডিফেন্ডার অ্যাশলে ইয়ংকে।

সেই সঙ্গে সাবেক ক্লাব চেলসি থেকে সান সিরোতে নিয়ে আসেন ভিক্টর মোজেজকে। এ নাইজেরিয়ান উইঙ্গার কাগজে-কলমে ব্লুজদের হলেও গত মৌসুমে ধারে খেলছিলেন তুরস্কের ক্লাব ফেনেরবাখের জার্সিতে। মোজেজকে এবারও ধারে ইন্টারে পাঠিয়েছে চেলসি।

কন্তে এবার মৌসুমের অর্ধেক সময় গড়াতেই সান সিরোতে নিয়ে এলেন টটেনহামের ড্যানিশ মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেনকে। দীর্ঘদিন ধরে একজন মিডফিল্ডার খুঁজছিল ইন্টার। যার কারণে এরিকসেনের উপর চোখ পড়ে তাদের। দুই ক্লাবের মধ্যে অনেকদিন ধরে কথা হচ্ছিল এ নিয়ে।

স্পার্সদের ৭ বছরের সঙ্গী এরিকসেনের সঙ্গে ১৬.৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ৪ বছরের চুক্তি করেছে ইন্টার। ২৭ বছর বয়সী তারকা ২০২৪ সালের জুন পযর্ন্ত থাকবেন সান সিরোতে।

By Abraham

Translate »