Advertisements

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে ভোটের প্রচারের সময় গোপীবাগে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের দুই কাউন্সিলর প্রার্থীর কর্মীদের সংঘর্ষের সময় গুলির ঘটনায় অস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বুধবার রাত পৌনে ১টার দিকে ঢাকার হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে আরিফুলকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

আবদুল বাতেন বলেন, গ্রেপ্তার আরিফুল ইসলাম (৪৭) ছাত্রদলের একজন সাবেক নেতা। সে বিএনপি প্রার্থী ইশরাক হোসেনের পিএস বলে পরিচয় দিত।

গত রোববার দুপুরে গোপীবাগের সেন্ট্রাল উইমেন্স কলেজ মোড়ে সংঘর্ষে আহত হন ডজনখানেক। এসময় গুলি ছোড়ার ঘটনাও ঘটে। এ ঘটনায় ওয়ারী থানায় মামলা হয়। সেই রাতেই পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়।

বাতেন বলেন, স্থানীয় সিসিটিভি ফুটেজ এবং বিভিন্ন সংবাদমাধ্যমে আসা ছবি ও ভিডিও পর্যালোচনা করে আরিফুলকে শনাক্ত করা হয়েছে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুল সেদিন গুলি ছোড়ার কথা স্বীকার করেছেন।

ঘটনাস্থলে পাওয়া গুলির খোসা এবং আরিফুলের কাছ থেকে উদ্ধার হওয়া পিস্তলের ক্যালিবার এবং ৫০ রাউন্ড গুলি একই ধরনের বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

By Abraham

Translate »