Advertisements

কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী, মডেল ও প্রাণি অধিকারকর্মী পামেলা অ্যান্ডারসন গত ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মালিবুতে গোপনীয়তা বজায় রেখে হলিউডের নামী প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন।

কিন্তু মাত্র ১২ দিনেই ভেঙে গেলো তাদের সংসার! বিয়ের দুই সপ্তাহ পূর্ণ হওয়ার আগেই পঞ্চম বিয়ের ইতি টানলেন ‘বেওয়াচ’খ্যাত এই তারকা।

শনিবার (০১ ফেব্রুয়ারি) ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পামেলা ও জন দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তারা দু’জন এখন আর একসঙ্গে থাকছেন না।

পামেলা নিজেই বিষয়টি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন। তিনি বলেন, ‘জীবন একটি ভ্রমণ এবং প্রেম এরই একটি প্রক্রিয়া। চিরন্তন সত্যকে মেনে নিয়ে আমরা বিয়ের সনদপত্র আনুষ্ঠানিকভাবে বাতিলের সিদ্ধান্ত  নিয়েছি। নিয়ম মেনেই এটি সম্পন্ন হবে।’

তবে ফক্স নিউজ জানায়, এই দম্পতির কোনো আনুষ্ঠানিক বিয়ের লাইসেন্স ছিল না।

৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

২০০৭ সালের অক্টোবরে রিকের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি। মাত্র দু’মাস পর বিচ্ছেদের আবেদন করেন আবেদনময়ী এ তারকা। পরে ২০০৮ সালের মার্চে কাগজে-কলমে তাদের বিচ্ছেদ হয়। রিকের আগে মার্কিন সংগীতশিল্পী ও ড্রামার টমি লি এবং মার্কিন গায়ক-অভিনেতা কিড রককেও বিয়ে করেছিলেন পামেলা। রকের সঙ্গে দু’বার বিয়ে হয় পামেলার।

By Abraham

Translate »