বিনোদন

‘বাঘি থ্রি’র প্রথম ঝলক দেখালেন টাইগার

Advertisements

২০১৬ সালে মুক্তি পায় টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ সিনেমাটি। এতে টাইগার শ্রফের সঙ্গে প্রথমবার জুটি বেধেই বাজিমাৎ করে দেন শ্রদ্ধা কাপুর। অ্যাকশনে ভরপুর ‘বাঘি’ ২০১৬ সালের অন্যতম হিট সিনেমা। ৪৫ কোটি রুপি বাজেটের এই সিনেমা শুধুমাত্র ভারতে ৭৫ কোটি রুপি আয় করা ছাড়াও বিশ্বব্যাপী আয় করে ১২৬ কোটি রুপি।

সাব্বির খান পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে সাফল্য লাভ করে। বক্স অফিস সাফল্যের ধারাবাহিকতায় সিনেমাটির সিক্যুয়েল ‘বাঘি টু’ নির্মিত হয়। ২০১৮ সালের ৩০ মার্চ মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তার কথিত প্রেমিকা দিশা পাটানি। আহমেদ খান পরিচালিত এ সিনেমাটিও প্রযোজনা করেন সাজিদ নাদিয়াদওয়ালা। এই অ্যাকশন এন্টারটেইনারটি ‘বাঘি’র রেকর্ড ভেঙে দেয়। মুক্তির মাত্র ছয় দিনেই ১০০ কোটির মাইলফলক স্পর্শ করে ছবিটি।

এদিকে ‘বাঘি টু’ মুক্তির আগেই এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নির্মাতারা। ‘বাঘি থ্রি’তে টাইগারের সঙ্গে আবারো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর। ঘোষণা অনুযায়ী আসতে চলেছে ‘বাঘি থ্রি’। যার প্রথম ঝলক দেখালেন টাইগার।

সোমবার (৩ ফেব্রুয়ারি) টাইগার নিজের ইনস্টাগ্রাম থেকে প্রকাশ করল ‘বাঘি থ্রি’র প্রথম পোস্টারটি। পোস্টারে দেখা যাচ্ছে বিশাল এক ট্যাঙ্কের সামনে বন্দুক হাতে দাঁড়িয়ে টাইগার। যা থেকেই বুঝা যাচ্ছে আগের দুই কিস্তির মতোই এর তৃতীয় কিস্তিও থাকবে অ্যাকশনে ভরপুর। অনেকে বলছেন, ‘বাঘি ৩’র অ্যাকশন টেক্কা দিবে হলিউডকেও!

একইসাথে পোস্টার প্রকাশের পাশাপাশি ছবিটির ট্রেলার মুক্তির তারিখ ও ঘোষণা করা হয়েছে এর ক্যাপশনে। আসছে ৬ই ফেব্রুয়ারি প্রকাশ পাবে টাইগার অভিনীত ‘বাঘি থ্রি’র ট্রেলার।

তবে সবচেয়ে মজার বিষয় হলো ‘বাঘি থ্রি’র মাধ্যমে প্রথমবারের মত একসাথে পর্দায় দেখা মিলবে বাবা জ্যাকি শ্রফের সাথে টাইগারের! যেখানে বাবা-ছেলের চরিত্রে অভিনয় করবেন তারা। এছাড়াও ‘বাঘি’র প্রথম কিস্তির মত তৃতীয় কিস্তিতেও টাইগারের বিপরীতে থাকবেন শ্রদ্ধা কাপুর।

ছবির শুটিং হয়েছে ইরান ও সিরিয়ার কিছু অংশে। পরিচালনা করছেন আহমেদ খান এবং প্রযোজনায় থাকছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ছবিটি মুক্তি পাবে আগামী ৬মার্চ।