Advertisements

রুপালী পর্দার আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলীর চলতি বছরের প্রথম ছবি ‘বীর’। যা মুক্তি পেতে যাচ্ছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি)। তার আগে বাড়তি চমক যোগ করলো ছবির প্রথম গান।

বৃহস্পতিবার সন্ধ্যায় ‘তুমি আমার জীবন’ গানটি প্রকাশের মধ্য দিয়ে সামনে আসে বছরের প্রথম চমক! মুখিয়ে থাকা শাকিব ভক্ত ও দর্শকরা মুহূর্তে মেতে উঠেন নেট দুনিয়ায়!

শাকিব খান ফিল্মসের ইউটিউব চ্যানেলে মুক্তির পর পুরোপুরি রোমান্টিক ধাঁচের এ গানটি শেয়ার করে অনেকেই লিখছেন, আগের গানগুলোর মতোই এবারও ভাইরাল হবে শাকিব-বুবলী জুটির এই রোমান্টিক গানটি!

এদিকে গানের তালে ছন্দে রোমান্স করতে দেখা গেছে শাকিব-বুবলীকে। যে গানে কণ্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরাকণ্ঠের দুই শিল্পী ইমরান-কোনাল। কবির বকুলের লেখা এ গানটিতে সংগীতায়োজন করেছেন আকাশ সেন। যদিও একই শিরোনামে মোস্তফা আনোয়ারের ‘অবুঝ হৃদয়’ ছবিতে গানটি গেয়েছিলেন এন্ড্রু কিশোর ও রুনা লায়লা। তবে ‘বীর’-এর এই গানটিতে শুধু ওই গানের মুখটিই ব্যবহার করা হয়েছে।

এর আগে বিশ্বের বিভিন্ন দেশের বৈচিত্র্যময় লোকেশনে শাকিব-বুবলীর বিভিন্ন গানের শুটিং হয়েছে। তবে, ‘বীর’-এর গানের শুটিং বিদেশ নয়, হয়েছে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে।

উন্নত টেকনোলোজি ও কোরিওগ্রাফিতে শাকিব-বুবলীর দৃষ্টি নন্দন উপস্থিতির কারণে গানটি মন কাড়বে বলে মনে করছেন ‘বীর’ ছবির সংশ্লিষ্টরাও। আর মজার ব্যাপার হচ্ছে, বীর ছবির গল্পে চরিত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে মুখ ভর্তি গোঁফ দাড়ি নিয়ে গানের দৃশ্যেও হাজির হয়েছেন শাকিব।

ছবিটি পরিচালনা করেছেন কিংবদন্তী নির্মাতা কাজী হায়াৎ। শাকিব-কাজী হায়াৎ জুটির প্রথম ছবি হওয়ায় নির্মাণের শুরু থেকে আলোচনায় বীর। সেই আলোচনা নতুন করে বাড়িয়ে দেয় গত ১২ ডিসেম্বর ফার্স্টলুক প্রকাশের পর। শাকিব খানের লুকটি ভূয়সী প্রশংসা অর্জন করে।

‘বীর’ ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ। এটি শাকিব খান প্রযোজিত তৃতীয় ছবি। এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’ (২০১৪) এবং ‘পাসওয়ার্ড’ (২০১৯) নামে দুটি সুপারহিট প্রযোজক ঢালিউডের প্রভাবশালী এ নায়ক।

 

By Abraham

Translate »