Advertisements

রাজধানীর কলাবাগান এলাকায় নর্থ সার্কুলার রোডের একটি বাসায়  বুধবার রাতে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে।

কলাবাগান থানার পুলিশ জানায়, হত্যার শিকার গৃহবধূর নাম সাজেদা আক্তার (৩৫)। তিনি দুই শিশুসন্তানসহ স্বামী ফেরদৌস আলম আলমের সঙ্গে নর্থ সার্কুলার রোডের একটি বাসায় থাকতেন। তাঁর স্বামী রিকশাচালক।  রাত সাড়ে আটটার দিকে ফেরদৌস বাসায় ফেরেন। এ সময় স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়াঝাঁটি হয়। একপর্যায়ে তিনি সাজেদাকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ বলেছে, সাজেদার চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গেলে ফেরদৌস পালানোর চেষ্টা করেন। তখন লোকজন তাঁকে আটকে পুলিশের খবর দেয়। পুলিশ ফেরদৌসকে থানায় নিয়ে যায়। সাজেদার মরদেহ উদ্ধার করে করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বলেন, ফেরদৌস ও সাজেদার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। স্বামী তাঁকে নানা বিষয়ে সন্দেহ করতেন। এর জের ধরে বুধবারও দুজনের মধ্যে ঝগড়া হয়। এরই একপর্যায়ে ফেরদৌস সাজেদাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। ফেরদৌসকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

By Abraham

Translate »