Advertisements

ভ্যালেন্টাইনস ডে-তে ভালোবাসার পরীক্ষা! মেয়ের প্রেমিকের মুখে জোরপূর্বক বিষ ঢেলে দিলেন প্র্রেমিকার মা ও পরিবারের অন্য সদস্যরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের মহম্মদপুরে শিলাখালি গ্রামে। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে প্রেমিক রতন মান্না। অভিযোগ রয়েছে, মেয়ের ভালোবাসার মানুষকে মেনে নিতে পারেনি পরিবার। সেই কারণেই এমন কাণ্ড! এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে ভগবানপুর থানা পুলিশ। সূত্র: জি নিউজ।

অভিযোগ, আগে বাড়িতে এসে রতন ও তার ভাইকে বেধড়ক মারধর করে প্রেমিকার বাড়ির লোকেরা। তাদের মেয়েকে ভুলে যেতে হবে বলে হুঁশিয়ার করে। রতন একথা অস্বীকার করেন। তিনি বলতে থাকেন, আমাকে ছেড়ে দিন। আমি আপনাদের মেয়ে ছাড়া বাঁচতে পারবো না।
অভিযোগ উঠেছে, প্রেমিক রতনের মুখে এমন কথা শুনেই তার হাতে বিষের পাত্র তুলে দেয় প্রেমিকার পরিবারের সদস্যরা। জোর করে তাকে সেই বিষ পানে বাধ্য করেন। মেয়ের মা বলতে থাকেন, তাহলে বিষ খেয়ে মর।
এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে ছুটে আসে ক্ষুব্ধ গ্রামবাসী। অভিযুক্ত প্রেমিকার পরিবারকে মারধর করে পুলিশে হাতে তুলে দেয়। এই ঘটনায় প্রেমিকার পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে গুরুতর অবস্থায় প্রেমিক রতন তমলুকের একটি নার্সিংহোমে বর্তমানে চিকিৎসাধীন।

By Abraham

Translate »