Advertisements

ফরিদপুরে নিজ বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। স্ত্রীর লাশ বিছানায় এবং স্বামীর লাশ গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চ ঘাট এলাকায় আজ সোমবার রাত আটটার দিকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন রাজীব বিশ্বাস (৩৪) ও স্মৃতি বণিক (২২)। তাঁদের দুজনের বাড়িই গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকায়। রাজীব স্থানীয় একটি কলেজে শিক্ষকতা করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এলাকাবাসীরা জানান, দুই বছর আগে ভাড়াটিয়া হিসেবে এ বাড়িতে ওঠেন রাজীব-স্মৃতি দম্পতি। সোমবার সকালে স্বামী-স্ত্রীর ঝগড়া হওয়ার কথা শুনেছেন তাঁরা। এরপর বিকেল পর্যন্ত ঘরের দরজা ও জানালা খুলতে দেখেননি। সারা দিন দুজনের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা বাইরে থেকে জানালা খুলে দেখেন, রাজীবের লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে, আর স্মৃতির লাশ বিছানায় পড়ে আছে। পরে তাঁরা পুলিশে খবর দেন।

ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, পুলিশ দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রাজীবের লাশ এবং শয্যায় পড়ে থাকা অবস্থায় স্মৃতির লাশ উদ্ধার করে। ঘরটি ভেতর থেকে বন্ধ ছিল। আগামীকাল মঙ্গলবার লাশ দুটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

By Abraham

Translate »