বিনোদন

অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী? নতুন গুঞ্জন

Advertisements

হঠাৎ করেই উধাও হয়ে গেছেন তিনি। এমনকি চলচ্চিত্রের কাছের জনরাও তার খবর পাচ্ছেন না। মানুষের মনে প্রশ্ন, হঠাৎ করে কেন নিজেকে আড়াল করলেন বুবলী? আবার অনেকে বলছেন একলা বুবলী নাকি ফিরে আসবেন দোকলা হয়ে।

বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে ঠিক সে সময় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিচিতজনরা বলছেন, হঠাৎ করেই উধাও হয়ে গেছেন তিনি। এমনকি চলচ্চিত্রের কাছের জনরাও তার খবর পাচ্ছেন না। মানুষের মনে প্রশ্ন, হঠাৎ করে কেন নিজেকে আড়াল করলেন বুবলী? আবার অনেকে বলছেন, একলা বুবলী নাকি ফিরে আসবেন দোকলা হয়ে। কারণ ‘বীর’ ছবির শুটিংয়ের সময় তার অবয়বে ধরা পড়েছে দ্বিতীয় মানুষের ছাপ। এছাড়া ওই শুটিংয়ের সময় তালা বন্ধ করে নাকি করা হতো বুবলীর মেকআপ ও শুটিং। এমনটি ‘বীর’ সিনেমার ট্রেলার, গানের ভিডিওতে বুবলী নাকি ইচ্ছা করেই পেট ঢেকে রেখেছেন, এমন দাবিও করছেন অনেকে। সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন পেজে বিষয়টি নিয়ে চলছে বিতর্ক ও মিশ্র প্রতিক্রিয়া। এদিকে চলচ্চিত্রপাড়ায় আলোচনা দেশ ছেড়েছেন বুবলী। সন্তান জন্ম দেওয়ার জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন। এজন্যই কোথাও দেখা মিলছে না বুবলীর।

এমনকি ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি এই অভিনেত্রীকে। এসব গুঞ্জনের সূত্র ধরে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন করে আলোচনায় বুবলী। এদিকে শাকিব খানের ঘনিষ্ঠ এক প্রযোজক মজা করে বলেন, ‘অপু যখন হঠাৎ করে উধাও হয়ে গিয়েছিলেন, তা কিন্তু পরবর্তী সময় আপনারা জানতে পেরেছিলেন।

এবারও একই ঘটনার পুনরাবৃত্তি হলে কেউ অবাক হবেন না। তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়ার খবর নিশ্চিত নয়। জানা গেছে, অনেকটা ইচ্ছা করেই আড়ালে চলে গেছেন এই অভিনেত্রী।