জাতীয়

১১ অতিরিক্ত সচিব রদবদল

Advertisements

প্রশাস‌নের ১১ অতিরিক্ত সচিব পদে রদবদল ক‌রে‌ছে সরকার। বুধবার অতিরিক্ত সচিবদের বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

রদবদল হওয়া এসব কর্মকর্তাদের মধ‌্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তীকে বাংলাদেশ সমুদ্রবিদ্যা গবেষণা প্রতিষ্ঠান মহাপরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) পরিচালক (অতিরিক্ত সচিব) মো. গোলাম ইয়াহিয়াকে বাংলাদেশ তাঁত বোর্ডের সদস্য, নৌপরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব এস এম তরিকুল ইসলামকে ওয়াকফ প্রশাসক, চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. নুরুল আলম নিজামীকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. জাহাঙ্গীর আলমকে বিপিএটিসির এমডিএস, কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব আবু বকর সিদ্দিককে গণগ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক এবং বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব এ এইচ এম আহসানকে রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান করা হয়েছে।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. হাসানুল ইসলামকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব মৃণাল কান্তি দেবকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগ এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব শিবানী ভট্টাচার্যকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।