Advertisements
জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে-তে বাংলাদেশের একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট (বোর্ড) বিসিবি। জানানো হয়েছে, বিশ্রামে থাকবেন মুশফিক। বাদ দেয়া হয়েছে পেসার আল আমিন ও ব্যাটসম্যান শান্তকে। সেই সঙ্গে ওয়ানডেতে অভিষেক হচ্ছে আফিফ হোসেন ও নাঈম শেখের। বিসিবির পক্ষে থেকে সময় নিউজকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
সিরিজের প্রথম খেলে দ্বিতীয় ওয়ানডে-তে বাদ পড়েন পেসার মোস্তাফিজুর রহমান। তবে, সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে-তে খেলবেন কাটার মাস্টার।
এদিকে, আগে থেকেই গুঞ্জন ছিলো জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে মুশফিকুর রহীমকে বাদ দেয়া হবে। অবশেষে সেটা সত্যি হয়েছে। মূলত পাকিস্তান সফরে প্রস্তুতি হিসেবে মুশফিককে বিশ্রাম দেয়া হয়েছে।
এর আগে,  জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজে অধিনায়কত্বের দায়িত্বে থাকবেন অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। নতুন মুখ হিসেবে স্কোয়াডে জায়গা পেয়েছেন নাসুম আহমেদ।
বৃহস্পতিবার (৫ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
বাংলাদেশ দল: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেষ, লিটন দাস, মুশফিকুর রহীম, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ।
উল্লেখ্য, আগামী ৯ ও ১০ মার্চ মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টি-২০ সিরিজটি অনুষ্ঠিত হয়।

By Abraham

Translate »