Advertisements

চীনের হুবেই প্রদেশ থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কাঁপছে বিশ্ব। বিশ্বের অনেকগুলো দেশের মতোই দিনে দিনে ভারতেও বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। যদি এখন পর্যন্ত কোন প্রাণহানীর খবর পাওয়া যায়নি। এর মধ্যেই সুষ্ঠু ভাবে আইপিএল করতে ভারতীয় ক্রিকেট বোর্ড জরুরি পদক্ষেপ নিচ্ছে বলে জানিয়েছেন সভাপতি সৌরভ গাঙ্গুলী।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া তথ্যমতে, আসছে আগামী ২৯ মার্চ শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বের আরও একটি বড় আয়োজন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল-২০২০)।

আইপিএল আয়োজন নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ জানিয়েছেন, ২৯ মার্চের আইপিএল আয়োজন সুষ্ঠু ভাবে পরিচালনা করার জন্য সবরকম প্রচেষ্টা করছে বোর্ড। নেওয়া হয়েছে অনেকগুলো জরুরি পদক্ষেপও।

পরে বিসিসিআইয়ের এক সিনিয়র কর্মী ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভিকে জানিয়েছেন, বিসিসিআই ভারত সরকারের দেওয়া শতর্কতার গাইডলাইনগুলো সকল খেলোয়াড়, ফ্র্যাঞ্চাইজি, উড়ান সংস্থা, টিম হোটেল, গণমাধ্যম কর্মী এবং আইপিএল সংশ্লিষ্ট সকলের কাছে পৌঁছে দেবে। পাশাপাশি বোর্ড খেলোয়াড়দের পরামর্শ দেবে, যাতে ফ্যানদের সঙ্গে খেলোয়াররা করমর্দন না করি কিংবা নিজের ফোন ছাড়া অন্যের ফোনে ছবি না তুলেন।

জানা যায়, ২০২০ আইপিএল উদ্বোধনী ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ান মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে। তবে গত বার এই দুইটি দলই ফাইনালে খেলেছিল।

By Abraham

Translate »