Advertisements

করোনা ভাইরাসে পজিটিভ হয়েছেন জুভেন্টাসের ডিফেন্ডার দানিয়েল রুগানি। রবিবার ইন্টার মিলানকে ২-০ গোলে হারানো ম্যাচটায় তার সঙ্গে একই ড্রেসিং রুমে ছিলেন জুভেন্টাস তারকা ক্রিস্তিয়ানো রোনালদোও। তবে রুগানি সেই ম্যাচে খেলেননি। তাতে কী? প্রাণঘাতী করোনা বলে কথা! সতীর্থ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে এই আতঙ্কই পেয়ে বসেছে পর্তুগিজ যুবরাজকে। তাই পতুর্গালে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে চলে গেছেন।

ইউরোপের দেশগুলোর মধ্যে করোনার ভয়াল থাবা পড়েছে ইতালিতে। সব ধরনের খেলাই আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। নিষেধাজ্ঞা আরোপ হয়েছে জনসমাগমের ওপর। এই অবস্থায় রোনালদো ইতালিতে থাকা সুবিধাজনক মনে করেননি। চলে গেছেন জন্মস্থান পর্তুগালের মাদেইরায়।

অবশ্য রোনালদোর এই চলে যাওয়ার খবরকে ভিন্নভাবে উপস্থাপন করেছে ইতালীয় গণমাধ্যমগুলো। অসুস্থ মাকে দেখতেই নাকি পর্তুগাল গেছেন তিনি। অবশ্য খবরটি সেদিনই এলো, যেদিন রোনালদোর সতীর্থ রুগানি কোভিড-১৯ এ পজিটিভ হয়েছেন। যে কারণে আইসোলেশন প্রক্রিয়া চালু করতে বাধ্য হয়েছে জুভেন্টাস। এমনকি যারা রুগানির সংস্পর্শে ছিলেন তাদের বেলাতেও!

পরিস্থিতি অনুকূল নয় বলে বুধবার দলের সঙ্গে অনুশীলনেও ছিলেন না তিনি। জুভেন্টাস জানিয়েছে, জরুরি স্বাস্থ্য অবস্থায় এখন মাদেইরাতেই থাকবেন সিআরসেভেন। অবস্থার পরিবর্তনের ওপর ঠিক করবেন পরবর্তী করণীয়।

By Abraham

Translate »