Advertisements

কুমিল্লার মুরাদনগরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার রাস্তার পাশের খালে পড়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের দোলাইপার গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, তার স্ত্রী পারভীন আক্তার ও প্রাইভেটকার চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আবদুর রহমান।

স্থানীয়রা জানান, সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর খবর শুনে সকালে স্ত্রী পারভিন আক্তারকে নিয়ে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বাগাউড়া এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার এলাকার মোড়ে এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দম্পতিসহ তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করে।

বাঙ্গরাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

By Abraham

Translate »