বিনোদন

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ শিগগির মুক্তি

Advertisements

আর নতুন ছবি করা হলো না সুশান্ত সিং রাজপুতের। মাত্র ৩৪ বছরেই বলিউড আর বিশ্বকে বিদায় বলে চলে গেলেন সেখানে, যেখানে আছেন তাঁর মা। বড় পর্দায় মুক্তি পাওয়া সুশান্ত অভিনীত সর্বশেষ ছবিটি আলোচনায় ছিল। এবার শোনা যাচ্ছে, সুশান্তের সর্বশেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ শিগগির মুক্তি পাবে হটস্টারে। মূলত প্রযোজকেরা সুশান্তের মৃত্যু নিয়ে মানুষের তাঁর প্রতি আগ্রহকে কাজে লাগিয়ে যত দ্রুত সম্ভব ছবিটি মুক্তি দিতে চান। এমনটাই প্রতিবেদন প্রকাশ করেছে ফিল্মফেয়ার।

শোনা যাচ্ছে, সুশান্তের সর্বশেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ শিগগির মুক্তি পাবে হটস্টারে। ছবি: ইনস্টাগ্রামশোনা যাচ্ছে, সুশান্তের সর্বশেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ শিগগির মুক্তি পাবে হটস্টারে। ছবি: ইনস্টাগ্রাম

দিল বেচারা’ ছবিটি ২০১৪ সালে মুক্তি পাওয়া মার্কিন রোমান্টিক ড্রামা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’–এর হিন্দি রিমেক। ‘মাত্র’ ১০০ কোটি টাকা খরচ করে বানানো ছবিটি বক্স অফিসের সব হিসাব ওলট–পালট করে তুলে এনেছিল আড়াই হাজার কোটির বেশি টাকা। ‘দিল বেচারা’ ছবির পরিচালক মুকেশ ছাবরা সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু। আর এটিই পরিচালক হিসেবে ‘কাস্টিং ডিরেক্টর’ মুকেশের প্রথম ছবি। এরপর আর কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি সুশান্ত। দীর্ঘদিন ধরেই ছবিটি মুক্তির অপেক্ষায় ছিল। পরিচালক ও প্রযোজকেরা চেয়েছিলেন ছবিটি বড় পর্দায় মুক্তি দিতে। তাই দীর্ঘদিন অপেক্ষা করেছেন। তবে এবার দ্রুততম সময়ে দর্শকদের কাছে ছবিটি পৌঁছে দেওয়ার জন্য ওটিটিই প্ল্যাটফর্মকেই বেছে নিলেন প্রযোজকেরা। ছবিটির সংগীত পরিচালনা করেছেন এ আর রাহমান।

এই ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছেন সানজানা সঙ্গী। ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসা থেকে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ব্যক্তিগত সম্পর্ক, ক্যারিয়ার, অর্থনৈতিক টানাপোড়েন—সব দিক থেকেই হতাশা চেপে ধরেছিল তাঁকে। দীর্ঘদিন ধরে বিষণ্নতায় ভুগছিলেন তিনি।