Advertisements

চারটি আসনের উপ-নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হলে দলের প্রথম ফরমটি উত্তোলন করেন ঢাকা-১৮ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী তরুণ ব্যবসায়ী বাহাউদ্দিন সাদী। দলীয় নেতাকর্মীসহ শো-ডাউন নিয়ে তিনি সকাল ১০টায় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আসেন।

পরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের কাছ থেকে উপনির্বাচনের প্রথম মনোনয়ন ফরমটি উত্তোলন করেন এ নেতা।এসময় তার সঙ্গে থাকা নেতাকর্মীরা করোনার স্বাস্থ্যবিধি মেনে নয়াপল্টন কেন্দ্রীয় অফিসের সামনে সারিবদ্ধ ভাবে অবস্থান নিতে দেখা গেছে। এছাড়া অন্য আসনগুলোর মনোনয়ন প্রত্যাশীদের ভীড় করতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অন্য প্রার্থীরাও ফরম কিনতে আসবেন বলে জানা গেছে।

২০১৮ সালের জাতীয় নির্বাচনের এবার একসঙ্গে চারটি আসনের উপ-নির্বাচনের ফরম বিক্রি করছে বিএনপি। ঢাকা-৫, নওগাঁ-৬, ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে কয়েক ডজন মনোনয়ন ফরম বিক্রি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আজ ও আগামীকাল (শুক্রবার) বিএনপি ফরম বিতরণ ও জমা নেবে। শনিবার এ চারটি আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিবে দলের পার্লামেন্টারি বোর্ড।

By Abraham

Translate »