Advertisements

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের সংশ্লিষ্টতা খুঁজছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। অভিনেত্রী রিয়ার পর এবার এই ঘটনায় জড়ালো অভিনেত্রী সারা আলী খান, রাকুল প্রীত সিং ও ডিজাইনার সিমন খামবাট্টার নাম।

শুরুতে মাদক সেবনের কথা অস্বীকার করেছিলেন রিয়া। পরবর্তী সময়ে তিনি এটি স্বীকার করেন বলে জানা যায়। পাশাপাশি এনসিবি দপ্তরে জিজ্ঞাসাবাদের সময় এই অভিনেত্রী মাদক সেবনের সঙ্গে জড়িত ২৫ জন বলিউড তারকার নাম প্রকাশ করেন। তাদের একটি তালিকা তৈরি করেছে এনসিবি।

জিনিউজ জানিয়েছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে সারা আলী খান, রাকুল প্রীত সিং, সিমন খারবাট্টা, সুশান্তের বন্ধু ও সাবেক ম্যানেজার রোহিনি আয়ার ও নির্মাতা মুকেশ ছাবড়ার নাম প্রকাশ করেছেন রিয়া। এই অভিনেত্রী জানিয়েছেন, এরা সবাই মাদক সেবন করেন।

টাইমস নাও-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে মাদকের বিষয়টি নিয়ে তদন্তের পরিকল্পনা করছে এনসিবি। এছাড়া নতুন অভিনয়শিল্পীদের কারা পরিচর্যা করেন এবং তাদের মাদকের পথে ঠেলে দেন সেই বিষয়টিও খতিয়ে দেখবে তারা।

এদিকে মাদক কাণ্ডে সারার নাম জড়ানোর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ট্রেন্ডিং শুরু হয়েছে। অনেকেই সারাকে বয়কট ও বিজ্ঞাপন থেকে বাদ আহ্বান জানিয়েছেন।

Translate »