Advertisements

আগামী মৌসুমেই পিএসজির ছাড়ছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। ইতোমধ্যেই তিনি বিষয়টি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন বলে সূত্রমতে জানা গেছে। চার বছরের সম্পর্ক শেষে আগামী জুলাইয়ে নতুন চ্যালেঞ্জের খোঁজে তিনি ক্লাব ছাড়তে চান।

২০২১-২২ মৌসুমের পরেই পিএসজির সাথে এই ফ্রেঞ্চম্যানের বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে। কিন্তু এখনও চুক্তি নবায়নের বিষয়ে তিনি ক্লাবের সাথে কোন ধরণের আলোচনা করেননি।

স্থানীয় একটি গণমাধ্যম সূত্র জানিয়েছে আগামী গ্রীষ্মে পিএসজি ছাড়ার কথা এমবাপ্পে বোর্ডকে জানিয়েছেন। বিষয়টি নিয়ে যদিও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে ক্লাবের সাথে তার এ বিষয়ে আলোচনার খবর একাধিক ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

তরুণ এই ফরোয়ার্ডকে দলে নিতে রিয়াল মাদ্রিদ বেশ কিছুদিন যাবতই চেষ্টা চালিয়ে আসছে, ট্রান্সফার মার্কেটে যা এখন আর গোপনীয় নয়। এমবাপ্পে নিজেও বেশ কয়েকবার স্প্যানিশ রাজধানীতে যাবার ইঙ্গিত দিয়েছেন। তারপরেও আরো কিছু শীর্ষ ক্লাব তার জন্য মুখিয়ে আছে। যার মধ্যে দুই ম্যানচেস্টার ক্লাব অন্যতম। বার্সেলোনাও অবশ্য বিষয়টির দিকে নজর রাখছে। যেহেতু আগামী গ্রীষ্মে তারা লিওনেল মেসিকে হারাবে, সে কারনেই এমবাপ্পে হয়ে উঠতে পারেন বার্সেলোনার মূল লক্ষ্য।

করোনা পজিটিভ হওয়ায় বর্তমানে আইসোলেশনে আছেন এমবাপ্পে। যে কারণে রোববার মার্সেইর বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে পারেননি।

সূত্র : বাসস

By Abraham

Leave a Reply

Translate »