Advertisements

লিওনেল মেসির বার্সায় থাকা না থাকা নিয়ে জল তো কম ঘোলা হলো না। সেই পর্যন্ত ইচ্ছের বিরুদ্ধেই আগামী বছর পর্যন্ত বার্সায় থাকতে হচ্ছে আর্জেন্টাইন জাদুকরকে। এদিকে, মেসির ঘটনা থেকে শিক্ষা নিয়েই কিনা আগেভাগেই আগামী মৌসুমে পিএসজির ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। গণমাধ্যমের জোর গুঞ্জন, ইতোমধ্যেই বিষয়টি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন তিনি। সূত্র: ডেইলি মেইল।

জানা গেছে, চার বছরের সম্পর্ক শেষে আগামী জুলাইয়ে নতুন চ্যালেঞ্জের খোঁজে তিনি ক্লাব ছাড়তে চান। ২০২১-২২ মৌসুমের পরেই পিএসজির সাথে এই ফ্রেঞ্চম্যানের বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে। কিন্তু এখনও চুক্তি নবায়নের বিষয়ে তিনি ক্লাবের সাথে কোনো ধরনের আলোচনা করেননি। তরুণ এই ফরোয়ার্ডকে দলে নিতে রিয়াল মাদ্রিদ বেশ কিছুদিন ধরেই চেষ্টা করছে। রিয়ালের প্রতি এমবাপ্পের আগ্রহটাও কম নয়।

ফরাসি তারকাকে দলে ভেড়াতে আগ্রহী দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটিও। অবশ্য এই তালিকা থেকে বার্সেলোনার নামও বাদ দেয়ার উপায় নেই। আগামী গ্রীষ্মে লিওনেল মেসিকে হারাবে তারা। দীর্ঘমেয়াদে মেসির বিকল্প হিসেবে এমবাপ্পেকে চাইতেই পারে কাতালুনিয়ার ক্লাবটি।

করোনা পজেটিভ হওয়ায় আইসোলেশনে আছেন এমবাপ্পে। এজন্য, রোববার মার্সেইর বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলেননি তিনি।

Translate »