Advertisements

করোনার কালবেলায় ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়া বিনোদনের গতি নেই। এই প্ল্যাটফর্মে থাকা নানা স্বাদের ওয়েব সিরিজ, অরিজিনালস থেকে নানা ভাষার ছবি ঘরে বসে দেখার মজাই আলাদা। করোনার নিউ নর্ম্যাল জীবনে ডিজিটাল প্ল্যাটফর্ম যেন অঙ্গাঙ্গি ভাবে জড়িত প্রত্যেকের জীবনে। এই প্ল্যাটফর্মগুলির মধ্যে শীর্ষস্থানীয় অ্যামাজম প্রাইমের নানা চমক দারুণ ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে। এবার অ্যামাজন প্রাইমে মুক্তির অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত ভূতের ছবি ‘ইভিল আই’। বৃহস্পতিবার মুক্তি পেল সেই ছবির ট্রেলার।

ছবির সহ প্রযোজকের তালিকাও দীর্ঘ। প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচারিয়া এবং জ্যাসন ব্লামও এই ছবির প্রযোজক। জ্যাসন ব্লামের ব্লামহাউজ প্রযোজনা সংস্থার অধীনে রয়েছে প্যারানর্মাল অ্যাকটিভিটি, ইনসিডিয়াস ও দ্য পার্জ-এর মতো ছবি। জ্যাসনের প্রযোডনা সংস্থার অধীনে ‘ইভিল আই’ অষ্টম ছবি। এ বছরই অ্যামাজনের সঙ্গে মাল্টি-মিলিয়ন ডলারের চুক্তি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্সের প্রযোজনায় হবে এই ছবিটি।

মাধুরী শেকরের লেখা ‘ইভিল আই’ নামের বই থেকেই এই ছবির গল্প অনুপ্রাণিত। ভারতীয় সংস্কৃতিতে কুসংস্কারকে নিয়েই ছবির গল্প। ছবিটির পরিচালনা করেছেন এলান দাসানি। ছবিতে দেখা যাবে সারিতা চৌধুরীকে মায়ের চরিত্রে, সুনীতা মানিকে মেয়ের চরিত্রে। মেয়ের বয়ফ্রেন্ডের চরিত্রে রয়েছেন ওমর মাসকাতি এবং আরেকটি চরিত্রে বার্নার্ড হোয়াইট। আগামী ১৩ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি।

কয়েকদিন আগেই অ্যামাজন প্রাইমের সঙ্গে বড়সড় চুক্তি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর প্রোডাকশন হাউজ এই সংস্থার সঙ্গে দুবছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি সই করেছে। অভিনেত্রী নিজেই এ কথা তাঁর ইনস্টাগ্রামে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, একজন অভিনেতা এবং প্রযোজক হিসেবে তিনি ভাষা এবং ভৌগলিক অবস্থানের বাধা টপগে গিয়ে ভালো বিষয়বস্তু তৈরির চেষ্টা করেন। এর জন্য বিশ্বের সব জায়গার প্রতিভাদের সুযোগ দিতে চান তিনি। তাঁর প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার তাই অ্যামাজনের সঙ্গে একটি চুক্তি সই করেছে। একজন গল্পকার হিসাবে তিনি ক্রমাগত নতুন ধারণা সন্ধান করেছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তাঁর কাছে মুক্ত মন এবং দৃষ্টিভঙ্গি।

Translate »