Advertisements

একাধিক বিচ্ছেদের পর সাত বছর ধরে ‘রিলেশনশিপ সিঙ্গেল’ নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন হলিউডের খ্যাতনামা অভিনেত্রী মনিকা বেলুচ্ছি। সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন নতুন প্রেমিকের হাত ধরে।

 

৪০ বছর আগে ১৯৯০ সালে প্রথম বিয়ে করেছিলেন মনিকা। মাত্র ১৬ বছর বয়সে ভালোবেসে বিয়ে করেছিলেন ইতালীয় আলোকচিত্রী ক্লাডিও কার্লোস বাসোকে। কিন্তু প্রেমের চেয়েও স্বল্পস্থায়ী হয়েছিল সেই বিয়ে।

অর্থাৎ বিয়ের ১৮ মাস পরই তাদের বিচ্ছেদ ঘটে। দ্বিতীয়বার প্রেমে জড়াতে সময় নিয়েছেন। ১৯৯৬ সালে ‘দ্য অ্যাপার্টমেন্ট’ সিনেমার সেটে মনবিনিময় করেন সহশিল্পী ভিনসেন্ট ক্যাসেলের সঙ্গে। তিন বছর প্রেমের পর আংটি আর মালাবদল। এই জুটি এক ছাদের নিচে ছিলেন দীর্ঘ ১৪ বছর। তাদের সংসারে জন্ম নেওয়া দুই মেয়ে ডেভা (১৬) আর লিওনি (১০)। এরপর আবার দীর্ঘ একা মনিকা।

সম্প্রতি তাকে দেখা গেছে প্যারিসের পথে। নিকোলাস লেফেভ নামের এক ভাস্করের হাত ধরে হাঁটছেন। দ্য মেইলের খবর, তারা তিন বছর ধরে গোপনীয়তা বজায় রেখে প্রেম করছেন।

অবশ্য প্রেমিকের নাম না নিয়ে গত বছর মনিকা প্যারিসের একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘একজনের সঙ্গে মনবিনিময় হয়েছে। সে ভ্রমণপ্রিয় মানুষ। প্রচুর ঘুরে বেড়ায়। তার জীবন আমার নিজেকে বুঝতে সাহায্য করে। সে একটা সহজ–স্বাভাবিক ব্যক্তিগত জীবন চায়। আমি চাই না, আমার সঙ্গে সম্পর্কে জড়িয়ে তার স্বাভাবিক জীবনের ব্যাঘাত হোক। তাই তার পরিচয় গোপন রাখছি। ’

এদিকে, দ্য সোসালাইট ফ্যামিলিকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৮ বছর বয়সী লেফেভ জানান, আনাহি নামের আট বছর বয়সী একটা মেয়ে আছে তার। ক্যাসেলের সঙ্গে বিচ্ছেদের পর এই প্রথম মনিকাকে কারও সঙ্গে প্রকাশ্যে দেখা গেলো। যে কি মনিকার চেয়ে ১৮ বছরের ছোট।

By Abraham

Leave a Reply

Translate »