Advertisements

মধ্যপ্রাচ্যসহ বিশ্বব্যাপী ভ্রমণ ব্যবসায় যুক্ত প্রতিষ্ঠানকে দেওয়া হয় ‘বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট অ্যাওয়ার্ডস’। এবারের আসরে ‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’ সম্মান পেয়েছে এমিরেটস। সংযুক্ত আরব আমিরাতের এই বিমান সংস্থা সপ্তমবারের মতো পুরস্কারটি জিতলো। 
সেরা প্রথম শ্রেণি, সেরা কেবিন ক্রু ও মধ্যপ্রাচ্যের সেরা এয়ারপোর্ট লাউঞ্জ পুরস্কার তিনটি বাগিয়ে নিয়েছে এমিরেটস। শনিবার (২৪ অক্টোবর) বিজয়ী তালিকা ঘোষণা করা হয়।
বর্তমানে ঢাকায় সপ্তাহে ৯টি ফ্লাইট পরিচালনা করছে এমিরেটস। যাত্রীরা দুবাই হয়ে বিশ্বব্যাপী প্রায় ১০০ নগরীতে ভ্রমণ করতে পারছেন। কোভিড-১৯ মহামারির কারণে ভ্রমণের সব ধাপে যাত্রীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা ব্যবস্থা রেখেছে এমিরেটস।

ভ্রমণ বিশেষজ্ঞদের একটি প্যানেলসহ বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট ম্যাগাজিনের সম্পাদকীয় দল বিচারকের ভোটে বিজয়ী নির্বাচিত হয়েছে। এ বছর ভার্চুয়াল পদ্ধতিতে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানটি হয়েছে।

বিশ্বসেরা বিমানবন্দর হয়েছে সিঙ্গাপুরের চাঙ্গি। মধ্যপ্রাচ্যের সেরা বিমানবন্দর এবং ডিউটি ফ্রি শপিংয়ে সেরা বিমানবন্দর স্বীকৃতি দুটি পেয়েছে দুবাই।
সেরা বিজনেস ক্লাস কাতার এয়ারওয়েজ, সেরা ইকোনমি ক্লাস এবং সেরা ফ্রিকোয়েস্ট ফ্লাইয়ার প্রোগ্রাম ইতিহাদ এয়ারওয়েজ, সেরা প্রিমিয়াম ইকোনমি ক্লাস এবং সেরা এশিয়ান এয়ারলাইন সার্ভিং সিঙ্গাপুর এয়ারলাইনস, সেরা রিজিওনাল এয়ারলাইন সার্ভিং তার্কিশ এয়ারলাইনস, সেরা ইউরোপিয়ান এয়ারলাইন সার্ভিং লুফথানসা, মধ্যপ্রাচ্যের সেরা বাজেট এয়ারলাইনস ফ্লাইদুবাই।

By Abraham

Translate »