Advertisements

স্প্যানিশ লা লিগার শীর্ষস্থান অর্জন করার লক্ষ্যে আগামী রোববার ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। তবে তার আগে বেশ বড়সড় এক ধাক্কা খেলো দলটি। ম্যাচের আগে করা নিয়মিত করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট এসেছে লস ব্লাঙ্কোস তারকা বেলজিয়ামের এডেন হ্যাজার্ড ও ব্রাজিলিয়ান কাসেমিরোর।

স্প্যানিশ চ্যাম্পিয়নরা শনিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। নিজেদের বিবৃতিতে তারা জানায়, শুক্রবার দলের সবার করোনা টেস্ট করানো হলে সেখানে পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে কাসেমিরো ও হ্যাজার্ডের। তবে দলের বাকি খেলোয়াড় ও কোচিং স্টাফের ফল নেগেটিভ এসেছে।

 

এ নিয়ে দুই সপ্তাহের মধ্যে রিয়াল মাদ্রিদের তৃতীয় ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। হ্যাজার্ড ও কাসিমেরোর আগে গত সপ্তাহে ব্রাজিলিয়ান ডিফেন্ডার এডের মিলিতাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। যার ফলে চ্যাম্পিয়নস লিগে গত মঙ্গলবার ইন্টার মিলানের বিপক্ষে ৩-২ গোলে জয়ের ম্যাচে খেলতে পারেননি তিনি।

এবার লা লিগায় নিজেদের পরের ম্যাচে লস ব্লাঙ্কোসরা পাবে না হ্যাজার্ড ও কাসেমিরোকে। শীর্ষে ওঠার লক্ষ্যে ম্যাচটি রিয়ালের জন্য বেশ গুরুত্বপূর্ণ। ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লা লিগার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে দলটি। ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল সোসিয়েদাদ।

এদিকে রিয়ালের এই দুই তারকার করোনায় আক্রান্ত হওয়া লস ব্লাঙ্কোসদের চেয়েও বেশি দুসংবাদ হয়ে এলো তাদের জাতীয় দলের জন্য। কারণ চলতি সপ্তাহে আন্তর্জাতিক বিরতি শুরু হতে যাচ্ছে। যেখানে বেলজিয়াম উয়েফা নেশন্স লিগে ইংল্যান্ড ও ডেনমার্কের বিপক্ষে খেলবে। আর সেই দুই ম্যাচের জন্য দলে আছেন হ্যাজার্ড। এদিকে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। যেখানে দলে আছেন আগের দুই ম্যাচে সেলেসাওদের পক্ষে অধিনায়কত্ব করা কাসেমিরো।

By Abraham

Translate »