Advertisements

‘মটো জি ৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোন নিয়ে আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করলো মোবাইল প্রযুক্তির পথিকৃত এবং বিশ্বে স্মার্টফোন ব্যবসার প্রথম সারির কোম্পানি মটোরোলা। মটোরোলার এই ফোনটিতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং বিশ্ববাজারে অত্যন্ত সফল বলে দাবি করা হচ্ছে।

ফোনটিতে অত্যাধুনিক কিছু ফিচার ব্যবহার করা হয়েছে- ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম+৬৪ জিবি স্টোরেজ, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস স্ক্রিন।

এছাড়া ফোনটিতে মটোরোলার সিগনেচার স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স ব্যবহার করা হয়েছে যা, ব্যবহারকারীদের স্বচ্ছ, নিরাপদ এবং ব্লটওয়্যার ও অ্যাড ফ্রি অভিজ্ঞতা নিশ্চিত করবে।

‘মটো জি ৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি ১১.১১ ইয়ার এন্ড সেল উপলক্ষে শুধু ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে পাওয়া যাবে।

বাংলাদেশে মটোরোলা লাইফস্টাইল সামগ্রীর এক্সক্লুসিভ পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।  আগামীতে বাংলাদেশের বাজারে মটোরোলা অত্যাধুনিক মডেলের স্মার্টফোন আনবে, যা শুরু হবে ১১ নভেম্বর থেকে। মটোরোলার লাইফস্টাইল পণ্য যেমন, ব্যক্তিগত অডিও ডিভাইস ইতোমধ্যে অনলাইন বা দেশব্যাপী রিটেইল চ্যানেলের মাধ্যমে বাজারজাত করছে সেলেক্সট্রা লিমিটেড।

মটোরোলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি বলেন, ‘বিশ্বে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম। বেশকিছু অত্যাধুনিক এবং বেস্ট ইন ক্লাস স্মার্টফোন নিয়ে আমরা আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করতে যাচ্ছি, ফলে আমরা খুবই আনন্দিত। যার শুরু হবে ‘মটো জি ৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি দিয়ে।

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘সারাদেশের মটোরোলার ফ্যানদের কাছ থেকে আমরা অত্যন্ত ইতিবাচক সাড়া পাচ্ছি। বাংলাদেশের বাজারে মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তির ও বিশ্ববাজারে সফল পণ্যগুলো আনার পরিকল্পনা করছি।’

আগামী ১১ নভেম্বর থেকে দারাজে ফোনটি বিক্রি শুরু হবে। তবে স্থানীয় বাজারে ফোনটির দাম কত হবে তা ৯ নভেম্বর ঘোষণা করা হবে।

By Abraham

Translate »