Advertisements

ভারতের গোয়া সমুদ্র সৈকত ও সরকারি বাংলোয় অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে স্বামীসহ গ্রেফতার হন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার পক্ষ থেকে করা এফআইআর-এর ভিত্তিতেই বৃহস্পতিবার (৫ অক্টোবর) গোয়ার কানাকোনা পুলিশ গ্রেফতার করে তাদের। তবে গ্রেফতারের ২৪ ঘণ্টার মধ্যেই জামিন পেয়েছেন তারা।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, ৪০ হাজার টাকার বিনিময়ে জামিন পেয়েছেন পুনম ও তার স্বামী শ্যাম। বৃহস্পতিবার রাতে গোয়ার কঙ্কনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে জামিনের আবেদন জানিয়েছিলেন তারা। সেখানেই ওই মোটা টাকার বিনিময়ে তাদের দুজনকে ছাড়ার কথা বলা হয়। তবে শর্তসাপেক্ষে এই জামিন মঞ্জুর হয়েছে। জামিনে থাকলেও গোয়া ছাড়তে পারবেন না দম্পতি। এমনকী, সেরকম কিছু হলে ৬ দিনের জন্য গোয়া পুলিশের কাছে রিপোর্ট পেশ করতে হবে।

বিয়ের পর মধুচন্দ্রিমায় গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকে মুম্বাই ফিরতেই সমস্যার সূত্রপাত। এএনআই সূত্রে খবর, দ্য ওমান উইং অফ গোয়া ফরোয়ার্ড পার্টি পুনম পাণ্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন চাপোলি ধামে অশ্লীল ভিডিও শুটের জন্য। অন্যদিকে, গোয়ার কঙ্কনা সমুদ্র সৈকতে দাঁড়িয়ে অশালীন ভিডিও শুট করার জন্যও তার বিরুদ্ধে জনৈক ব্যক্তি পুলিশে অভিযোগ দায়ের করেন। যদিও ওই ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ।

Translate »