Advertisements

কিশোরগঞ্জ শহরে দুই গ্রুপের পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে প্রকাশ্যে ফারহান মাসুদ বিজয় (২২) নামে এক তরুণ খুন হয়েছেন।

সোমবার বিকালে শহরের আখড়াবাজার ও নগুয়া এলাকার প্রথম মোড় এলাকার রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত ফারহান নগুয়া প্রথম মোড় এলাকার আবদুর রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলী সদরে।

জানা যায়, সোমবার বিকালে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় প্রকাশ্যে প্রতিপক্ষের লোকজন তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করে।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

তবে অবস্থা সংকটাপন্ন হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সন্ধ্যার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় বিজয়ের।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে বিল্লাল (২৫) নামে এক যুবক তার লোকজনসহ সোমবার বিকাল ৪টার দিকে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় বিজয়ের ওপর হামলা চালায়।

এ ঘটনায় সন্ধ্যার পর থেকে বিবদমান এ দু’টি গ্রুপের লোকজনের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় আখড়া বাজার ও পিটিআই মোড় এলাকার কয়েকটি বাড়ি ঘরে সশস্ত্র হামলার ঘটনা ঘটে।

এ সময় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক দাবি করেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

 

Translate »