Advertisements

ফুটবল ক্লাব বার্সেলোনায় মেসির প্রভাব অস্বীকার করার উপায় নেই। বর্তমান বিশ্বের সেরা এ ফুটবলার ক্যারিয়ারের শুরু থেকেই আছেন এই ক্লাবে। অনেকেরই চাওয়া, ক্যারিয়ারের শেষ পর্যন্ত বার্সায় থাকবেন মেসি। তবে মেসিকে বার্সায় দেখতে চান না এমন মানুষের অভাব নেই। এমনই একজন কাতালান ক্লাবটির ফরাসি স্ট্রাইকার আন্তোনিও গ্রিজম্যানের পরামর্শক এরিক ওলহাট। তিনি অভিযোগ করেছেন, মেসি ক্যাম্প ন্যুতে সন্ত্রাসীর রাজত্ব চালাচ্ছেন।

গত মৌসুমের শুরুতে ১০৭ মিলিয়ন পাউন্ডে অ্যাথলেতিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় আসেন গ্রিজম্যান। ব্রাজিলিয়ান তারকা নেইমারের বদলে গ্রিজুকে ক্যাম্প ন্যুতে আনা পছন্দ ছিল না মেসির। কাতালান শিবিরে যোগ দেয়ার পর গ্রিজম্যানও নিজেকে মেলে ধরতে পারেননি। অভিযোগ আছে, মেসির সহায়তা না পাওয়ার কারণেই গ্রিজম্যান দিনের পর দিন এভাবে বিবর্ণ থেকে গেছেন।

এবার সেই দাবি আরো কড়া ভাষায় করেছেন গ্রিজম্যানের তরুণ বয়সের পরামর্শক এবং সাবেক এজেন্ট এরিক ওলহাট। তিনি বলেছেন, বার্সায় সম্রাটও মেসি, রাজাও মেসি। গ্রিজম্যানের বার্সায় আসাটাকে সে কখনোই ভালো চোখে দেখেনি। মেসির আচরণ অনুশোচনা জাগানিয়া। তার সম্পর্কে এমন ভাবতে তিনিই বাধ্য করেছেন।

গ্রিজম্যানের সাবেক এই এজেন্ট আরো জানিয়েছেন, গ্রিজম্যান ও মেসি তাদের মধ্যে সম্পর্ক ভালো দাবি করলেও সেটা কখনো মনে হয়নি। এরিক বলেন, মেসি ক্লাবে একটা সন্ত্রাসের রাজত্ব চালাচ্ছে। মৌসুমের শুরুতে মেসি ক্লাব ছাড়তে চাননি। বরং ক্লাবে তার এখনো কতটা ক্ষমতা সেটা দেখাতে চেয়েছিলেন। কাকে ছাড়তে হবে আর কাকে দলে নিতে হবে তার নির্ধারক হতে চেয়েছিলেন।

মেসিকে বার্সেলোনার ক্যান্সার উল্লেখ করে এরিক আর বলেন, গ্রিজম্যান যখন বার্সায় এসেছিল তখন মেসি কথা বলেনি। মাঠে তাকে বল পাস দেয়নি। গ্রিজম্যানকে সে একটা আতঙ্কের মধ্যে রেখেছিলো। এগুলো পরিষ্কার বোঝা গেছে।

By Abraham

Translate »